Bengali NewsDURGAPURPOLL 2021

কমিশন স্বীকৃত রাজনৈতিক দলের প্রতিনিধিদের সঙ্গে সর্বদলীয় বৈঠকে মহকুমাশাসক

বেঙ্গল মিরর, রাজা বন্দোপাধ্যায়, দূর্গাপুর, ১ মার্চঃ আসন্ন বিধানসভা নির্বাচনকে সামনে রেখে পশ্চিম বর্ধমান জেলার দূর্গাপুরে মহকুমা শাসকের কার্যালয়ে সর্বদলীয় বৈঠক হয় সোমবার। মহকুমাশাসক অর্ঘ প্রসূন কাজির পৌরহিত্যে হওয়া এদিনের বৈঠকে উপস্থিত ছিলেন তৃনমূল কংগ্রেসের উজ্জ্বল মুখোপাধ্যায় ,বিজেপির ছোটন চক্রবর্তী , সিপিএমের পঙ্কজ রায় সরকার ও কংগ্রেসের দেবেশ চক্রবর্তী সহ নির্বাচন কমিশন স্বীকৃত রাজনৈতিক দলের প্রতিনিধিরা ।


বৈঠক শেষে সিপিএম, কংগ্রেস ও বিজেপির নেতা সহ বিরোধীদের অভিযোগ, শহরের বিভিন্ন জায়গায় এখনো সরকারি পোস্টারে মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়ের ছবি সহ পোস্টার রয়েছে। এছাড়া নির্বাচনের দিন ঘোষণা হয়ে যাওয়ার পরেও সবুজ সাথী প্রকল্পের সাইকেল দেওয়া হচ্ছে। মডেল কোড অফ কনডাক্ট বা এমসিসি লাঘু হয়েছে। এরপরেও অনেক কিছু হচ্ছে। এই সমস্ত বিষয়ে মহকুমাশাসককে জানিয়েছেন বিরোধী দলের নেতারা ।

টিএমসি প্রার্থীর সম্ভাব্য তালিকা


যদিও তৃণমূল কংগ্রেসের তরফে বিরোধীদের এই সমস্ত অভিযোগ অস্বীকার করা হয়েছে। শাসক দলের নেতা জানিয়েছেন, বিভিন্ন পেট্রল পাম্পে এখনও পর্যন্ত প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ছবি দেওয়া পোস্টার রয়েছে। সেইসব কিছু সরানোর কথা মহকুমাশাসককে জানিয়েছি।


মহকুমা প্রশাসক অর্ঘ্য প্রসুন কাজি বলেন, সমস্ত রাজনৈতিক দলের কাছ থেকে অভিযোগ শোনা হয়েছে। কি ভাবে শান্তিপূর্ণ নির্বাচন করা যায় তারজন্য এদিনের বৈঠকে সাহায্য চেয়ে আলোচনা করা হয়েছে। সরকারি জায়গা থেকে সব পোস্টার ইতিমধ্যেই খোলার কাজ শুরু করা হয়েছে। সবুজসাথী প্রকল্পের সাইকেল দেওয়ার বিষয়টিও খতিয়ে দেখা হচ্ছে। রাজনৈতিক দলের সব অভিযোগ গুরুত্ব সহকারে দেখা হচ্ছে।

Leave a Reply