Bengali News

জল্পনার অবসান, বিজেপিতে যোগ দিচ্ছেন জিতেন্দ্র তেওয়ারি !, স্বাগত জানালেন বাবুল সুপ্রিয়

বেঙ্গল মিরর, রাজা বন্দোপাধ্যায়, আসানসোল, ২ মার্চঃ সমস্ত সব জল্পনার অবসান ঘটতে চলেছে কি? মঙ্গলবার সন্ধ্যায় হুগলির বৈদ্যবাটি সভায় যোগ দান করতে চলেছেন আসানসোল পুরনিগমের প্রাক্তন পুর প্রশাসক তথা পান্ডবেশ্বরের বিধায়ক জিতেন্দ্র তেওয়ারি। বিজেপি সূত্রে এমনটাই দাবি করা হয়েছে। শুধু তাই নয় আসানসোলের সাংসদ তথা কেন্দ্রীয় প্রতি মন্ত্রী বাবুল সুপ্রিয় জিতেন্দ্র তেওয়ারিকে দলে স্বাগত জানিয়েছেন।

Image abp news

বাবুল এদিন বিকালে বলেন, গত একমাসে আমার সঙ্গে জিতেন্দ্র তেওয়ারির অনেক বার কথা হয়েছে। ও বিজেপিতে আসতে খুবই আগ্রহী। আমার এবার থেকে আসানসোলে একসঙ্গে কাজ করবো। এদিন সন্ধ্যায় বৈদ্যবাটির সভায় দলের রাজ্য সভাপতি দিলীপ ঘোষের হাত থেকে পতাকা নিয়ে দলে আসবেন। আমি বুধবার কলকাতায় দলের রাজ্য অফিসে গিয়ে জিতেন্দ্র তেওয়ারির সঙ্গে দেখা করবো।

বাবুলের দাবি, রাজনীতিতে সব হতে পারে। জিতেন্দ্র তেওয়ারি
তো দুমাস আগেই তৃনমুল কংগ্রেসে থেকেও আসানসোলের পুর প্রশাসকের পদে থেকে রাজ্য সরকারের সমালোচনা করেছিলেন। রাজনীতিতে সব হতে পারে। এবার থেকে আমরা দুজনে আসানসোলের জন্য কাজ করবো।


প্রসঙ্গতঃ, ২০২০ সালের ১৭ ডিসেম্বর জিতেন্দ্র তেওয়ারি একই সঙ্গে পুর প্রশাসক ও দলের পশ্চিম বর্ধমান জেলা সভাপতির পদ ছেড়ে ছিলেন। ছেড়েছিলেন তৃনমুল কংগ্রেসও। যদিও দুদিন পরে তিনি নিজের ভুল স্বীকার করে দলে ফিরে আসেন। সেই সময় বাবুল সুপ্রিয় বিজেপিতে জিতেন্দ্র তেওয়ারি আসায় বিরোধিতা করেছিলেন। জিতেন্দ্র তেওয়ারির মোোবাইল বন্ধ থাকার জন্য ওনার সাথে যোগাযোগ হয়নি।

Leave a Reply