ASANSOLBengali NewsPoliticsPOLL 2021

দলবদলুরা গেছে বলে পার্টি বেঁচে গেছে : দাসু

বেঙ্গল মিরর, আসানসোল: আসানসোলে তৃনমুল থেকে বিজেপিতে যোগদান কে কটাক্ষ করেছেন তৃনমুলের রাজ্য সম্পাদক ভি শিবদাসন দাসু। তিনি বলেন
দেখলেন আসানসোলের তামাশা। আসানসোলের একটা হোটেলে বিজেপি নেতা নরত্তম মিশ্রার সাথে কিছু দলবদলু লোকের মিটিং দেখলাম.যেখানে দু তিনটে লোক টিএমসি ছেড়ে বিজেপি তে যোগদান করছে বলে দেখাচ্ছে. আমি আসানসোল এবং জেলাবাসীর কাছে একটা প্রশ্ন করছি এই দলবদ্ধ লোকেরা কি কোন ফ্যাক্টর ছিল টিএমসি তে?

এই দলবদলু রা চলে গেছে বলে আজ পার্টি বেঁচে গেছে. সমাজের কোন ভালো ব্যক্তি বা তৃণমূল কংগ্রেসের একটি ভালো নেতা কি বিজেপি জয়েন করছে একদমই না.শোনো বিজেপি তোমরা যত প্রার্থী ঘোষনা করতে দেরি করবে আমরা প্রচারে ততই এগিয়ে যাব,আমরা মানুষের মধ্যে ছিলাম আরো ঢুকে যাব ,এটাই তৃণমূলেরজয়।তোমরা ভারতবর্ষে যত নেতা, মুখ্যমন্ত্রী,কেন্দ্রীয় মন্ত্রী এমনকি তোমাদের প্রধানমন্ত্রী এবং গৃহ মন্ত্রী,যত লোক কে নিয়ে আসো না কেন,এবং যত খুশি টাকা খরচা করো না কেন, পশ্চিমবঙ্গের মানুষের মনের মধ্যে থেকে দিদিকেসরাতে পারবেনা।

বাংলার মানুষ নিজের মেয়েকে তৃতীয়বারের জন্য মুখ্যমন্ত্রী দেখতে চায় আর ওই নিজের মেয়ে হচ্ছে মমতা ব্যানার্জি। আর সমস্ত দলবদলু দের উদ্দেশ্যে বলছি আমরা ক্ষমতায় আছি, ২০২১ এ নির্বাচনের পর আমরাই ক্ষমতায় থাকব, তখন তোমাদের কি হবে তোমরা সেটা এখন থেকেই চিন্তা করা শুরু করে দাও।

Leave a Reply