ASANSOLBARABANI-SALANPUR-CHITTARANJANBengali News

তৃণমূল কংগ্রেসের ব্যানার ছেঁড়ার ফেলার অভিযোগ বিজেপির বিরুদ্ধে

সালানপুরে শাসক দলের বিডিও অফিস ঘেরাও

বেঙ্গল মিরর,রাজা বন্দোপাধ্যায়, আসানসোল, ২৭ মার্চঃ আসানসোলের বারাবনি বিধান সভার সালানপুর ব্লকের আল্লাডি মোড়ের কাছে জেমারী পেট্রোল পাম্পের সামনে তৃণমূল কংগ্রেসের প্রার্থী বিধান উপাধ্যায়ের ছবি দেওয়া ব্যানার ছিঁড়ে ফেলার অভিযোগ উঠলো বিজেপির বিরুদ্ধে। শুক্রবার রাতে ঘটা এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে। যদিও অভিযোগ অস্বীকার করেছে বিজেপি নেতৃত্ব।


এই প্রসঙ্গে স্থানীয় এক বাসিন্দা বলেন, আমি শুক্রবার রাতে হঠাৎ করে বাড়ির বাইরে থেকে কিছু আওয়াজ শুনতে পাই। বাইরে বেরিয়ে এসে দেখি কিছু ব্যক্তি ব্যানার গুলি ছিঁড়ে ফেলছে। আমাকে দেখে তারা পালায়।


তৃণমূল কংগ্রেসের ব্লকের সাধারণ সম্পাদক ভোলা সিং অভিযোগ করে বলেন, রাতের অন্ধকারে চোরের মত তৃণমূল কংগ্রেসের ব্যানার গুলি ছিঁড়ে ফেলেছে বিজেপি। তারা জানে সালানপুর ব্লকে তাদের হার নিশ্চিত। তাই তারা এইসব কান্ড করে মানুষের সামনে আসতে চাইছে।


তিনি আরো বলেন, আরো কিছু কিছু জায়গায় আমাদের ব্যানার ছিঁড়ে জ্বালিয়ে দেওয়ার চেষ্টা করা হয়েছে। আমরা এই নিয়ে বিডিও অফিস ঘেরাও করে অভিযোগ জানিয়ে তদন্তের দাবি করেছি। যদি ২৪ ঘন্টার মধ্যে দোষীদের গ্রেফতার করে শাস্তি দেওয়া না হয় তবে বৃহত্তর আন্দোলন করা হবে।


এই প্রসঙ্গে সালানপুরের বিজেপি নেতা মনোজ তেওয়ারি বলেন, বিজেপি এই সব কাজ করেনা৷ আমরা এই ঘটনার নিন্দা জানাচ্ছি। আমার মনে হচ্ছে তৃণমূল কংগ্রেসের গোষ্ঠীদ্বন্দ্বের জেরে এই সব ঘটনা ঘটছে। আর তৃণমূল বিজেপিকে বদনাম করার জন্য বিজেপির ঘাড়ে দোষ চাপাচ্ছে।এলাকার সাধারণ মানুষ যখন আমাদের সঙ্গে রয়েছে তখন এইসব কাজ করে আমাদের কি লাভ।
বিডিও অফিস থেকে সূত্রে জানা গেছে, অভিযোগ হয়েছে। তদন্ত করা হচ্ছে।

Leave a Reply