ASANSOLBengali NewsKULTI-BARAKARPoliticsPOLL 2021

” খেলা হবে ” স্লোগান তুলে দলের নেতা ও কর্মীদের নিয়ে মনোনয়ন জমা দিলেন উজ্জ্বল চট্টোপাধ্যায়

বেঙ্গল মিরর, সৌরদীপ্ত সেনগুপ্ত ও রাজা বন্দোপাধ্যায়, আসানসোল, ৬ এপ্রিলঃ আসানসোলের কুলটি বিধানসভার তৃণমূল কংগ্রেসের প্রার্থী উজ্জ্বল চট্টোপাধ্যায় দলের নেতা, কর্মী ও সমর্থকদের নিয়ে মঙ্গলবার আসানসোলে মহকুমাশাসকের কার্যালয়ে মনোনয়ন পত্র জমা দিলেন। এদিন সকালে “খেলা হবে” স্লোগান তুলে আসানসোলের বিএনআর মোড় থেকে মিছিল করে মহকুমাশাসকের কার্যালয় পৌঁছান উজ্জ্বল চট্টোপাধ্যায়। পরে মনোনয়ন পত্র জমা দেন।


এদিন মনোনয়ন পত্র জমা করর আগে সাংবাদিকদের মুখোমুখি হয়ে উজ্জ্বল চট্টোপাধ্যায় বলেন, “রইল যারা পিছিয়ে পড়ে, কাঁদবে তারা কাঁদবে। আমরা এগিয়ে যাবো, সঙ্গে সকলকে লাগবে। চলে এসো। তিনি আরো বলেন, আমি ধর্ম মানি। ঈশ্বর এক ও অভিন্ন। আমি ঠাকুরের আরাধনা করি। পুজো করি। মনোনয়নপত্র দিতে আসার আগে মন্দির, মাজাহার গুরদ্বোয়ারা গেছিলাম। তারপর এখানে এলাম।


উজ্জ্বল চট্টোপাধ্যায়ের সঙ্গে এদিন মহেশ্বর মুখোপাধ্যায়, পাপ্পু সিং, সজল ঘোষ, বাচ্চু রায়, রবিন লায়েকের, প্রেমনাথ সাউয়ের মতো নেতারা থাকলেও দেখা যায় নি, কুলটির ব্লক সভাপতি বিমান আচার্য ও আসানসোল পুরনিগমের প্রাক্তন ডেপুটি মেয়র তাবাস্মুম আরাকে। যা নিয়ে রাজনৈতিক মহলে জল্পনা শুরু হয়েছে। এই প্রসঙ্গে উজ্জ্বল চট্টোপাধ্যায় বলেন, যারা আসেননি তারা হয়তো, অন্য কাজে ব্যস্ত ছিলেন।

Leave a Reply