ASANSOLBengali News

দিদি এবং মোদী উভয়কেই নিশানা ওয়েসির

বেঙ্গল মিরর, আসানসোল, সৌরদীপ্ত সেনগুপ্ত : আসানসোল উত্তর বিধানসভার প্রার্থী দানিশ আজিজের সমর্থনে অল ইন্ডিয়া মজলিস-ই-ইত্তেহাদুল মুসলিমিনের পক্ষে শীতলায় আয়োজিত সমাবেশে বক্তব্য রাখেন এআইএমআইএম( AIMIM) প্রধান আসাদুদ্দিন ওয়েসি। মঞ্চে উঠেই তিনি দিদি এবং মোদী উভয়কেই নিশানা করে তার বক্তব্য রাখেন। তিনি বলেন যে তৃণমূল কংগ্রেস দশ বছরে বাংলায় ক্ষমতায় রয়েছে। মুসলমানরা কেবল ভোট ব্যাংক হিসাবে ব্যবহৃত হয়েছে এতদিন।

তিনি বলেন যে, আসানসোলে কয়জন যুবককে চাকুরী দেওয়া হয়েছিল তা দিদিই বলে দিন। দিদি এবং মোদী একই মুদ্রার এপিঠ – ওপিঠ। বাংলায় ২৭ শতাংশ মুসলিম জনসংখ্যা । সরকারী চাকরিতে তাদের অংশীদারিত্ব মাত্র ৬ শতাংশ। বাংলার সংশোধনাগারে বন্দী মানুষদের মধ্যে মুসলমানরা ৩৭ শতাংশ। আমি শীতলকুচির ঘটনার নিন্দা জানাই, দিদি কি সেই সব মানুষের রক্ত ​​নিয়েও রাজনীতি করবে?

তিনি বলেন যে, নিজের অধিকার উত্থাপন করাও কি অপরাধ, মমতা বন্দ্যোপাধ্যায় আজ আমাদেরকে বলেন যে বিজেপির “বি” টিম। নন্দীগ্রাম আন্দোলনের সময়, মুসলিম সাংসদের দল যখন আসছিল, তখন তৎকালীন প্রধানমন্ত্রী ড: মনমোহন সিং আপনাকে অনুরোধ করেছিলেন যে আমরা যাতে না যাই কারণ তাতে বামেরা মনঃক্ষুন্ন হবেন। তবুও আমি এবং মুসলিম লীগের সাংসদ সদস্য ওহাব সাহেব নন্দীগ্রামে গিয়েছিলাম।

Leave a Reply