BARABANI-SALANPUR-CHITTARANJANBengali News

বিজেপির রাজ্য নেতা মনোজ তিওয়ারি কে গ্রেপ্তার করার প্রতিবাদে সালানপুর থানায় বিক্ষোভ বিজেপি প্রার্থী অরিজিৎ রায়ের

বেঙ্গল মিরর, দেব ভট্টাচার্য, সালানপুর:-
২৬ এপ্রিল ভোট গ্রহণের ঠিক আগে রাতের বেলায় সলানপুর থানায় পুলিশ এলাকায় অভিযান চলাকালীন কল্যাণশ্বরী এলাকার বিজেপি নেতা মনোজ তিওয়ারি কে গ্রেফতার করে।এই ঘটনার খবর পেয়ে বারাবানি বিধানসভার বিজেপি প্রার্থী অরিজিৎ রায় তার কর্মী সমর্থকদের নিয়ে সালানপুর থানার সামনে বসে ধারণায় বসে এবং বিক্ষোভ প্রদর্শন করে।

বিজেপি প্রার্থী অরিজিৎ রায়ের বক্তব্য তৃণমূল কংগ্রেসের নির্দেশ অনুরাসে ভোটের ঠিক আগের রাতে বিনা কারণে সালানপুর থানার পুলিশ বিজেপির নেতা মনোজ তিওয়ারীকে গ্রেপ্তার করে।তাছাড়া রাতের সময় দিকে দিকে বিজেপি কর্মী ও নেতাদের গ্রেফতার করা হচ্ছে।আর তৃণমূল কংগ্রেসের গুন্ডাদের ছাড় দেওয়া হচ্ছে এলাকায় সন্ত্রাস চালানোর জন্য।

পুলিশ প্রশাসন দ্বৈত নীতি গ্রহণ করেছে।কাল নির্বাচন কি প্রকার হবে তা আজ থেকে বুঝা যাচ্ছে।আর যতক্ষণ না বিজেপি নেতা মনোজ তেওয়ারী সহ যত বিজেপি নেতা কর্মীকে পুলিশ গ্রেফতার করেছে তাদের না ছাড়ে ততক্ষণ আমাদের ধারণা চলবে।


পুলিশ সূত্রে জানা যায় যেসব রাজনৈতিক নেতা কর্মীরা আগামী কাল নির্বাচনে সন্ত্রাস বা ঝামেলা র সৃষ্টি করতে পারে তাদের কেই বিশেষ ভাবে আটক করা হচ্ছে, যাতে আগামীকাল সুস্থ ভাবে নির্বাচন পরিচালনা করা যায়।

Leave a Reply