ASANSOLASANSOL-BURNPURBengali News

দলের মুখ রক্ষা করলেন অগ্নিমিত্রা

বেঙ্গল মিরর, দেব ভট্টাচার্য, আসানসোল : কলকাতার বিখ্যাত ফ্যাশন ডিজাইনার তথা রাজ্যের বিজেপি মহিলা মোর্চার নেত্রী অগ্নিমিত্রা পল শেষ পর্যন্ত মহিলা নেত্রী হিসেবে দলের মুখ রক্ষা করলেন আসানসোলের দক্ষিণ কেন্দ্রে তার নিকটতম প্রতিদ্বন্দ্বি অভিনেত্রী সায়নী ঘোষ কে সাড়ে চার হাজারের বেশি ভোটে পরাজিত করে।


অগ্নিমিত্রা বলেন রাজ্যের মুখ্যমন্ত্রী নেতৃত্বে তৃণমূলের বিশাল জয় কে আমি অভিনন্দন জানাই মমতা বন্দ্যোপাধ্যায় কে ।তার প্রতিপক্ষ প্রসঙ্গে অন্য এক প্রশ্নের উত্তরে অগ্নিমিত্রা বলেন সায়নী আমার ছোট বোনের মত।আমরা দুজন একসঙ্গে কলকাতাই কাজ শুরু করি।একে অযুরের ভালো বন্ধু। আমি এই এলাকার কাজের সময় যদি তার কোনো সহযোগিতা পাই নিশ্চয়ই খুশি হব।

এছাড়াও তিনি বলেন আমি গ্রামে গ্রামে এবং বার্নপুর শহর এলাকার বেশ কিছু অংশে মানুষের পানীয় জল, রাস্তাঘাটের যেসব সমস্যা দেখেছি সেগুলি সমাধানের চেষ্টা করব।তবে বিরোধী দলের একজন বিধায়ক রূপে মুখ্যমন্ত্রী নিশ্চই আমাকে মানুষের স্বার্থে কাজ করার সুযোগ করে দেবেন।আসানসোলের সাংসদ বাবুল সুপ্রিয় এবার আপনার বিধানসভায় সাংসদ কোটার টাকা দিতে পারবেন।হ্যা এটা ঠিক কাজ হতে পারে।

বাবুলদার সাথে কথা বলব।এই ব্যাপক পরাজয় কেন তা অবশ্যই খতিয়ে দেখবে দল।শেষ পর্যন্ত এই কেন্দ্রের মানুষ ভূমি কন্যকেই বুকে টেনে নিলেন।আমি আমার সমস্ত ভোটারদের অভিনন্দন জানাচ্ছি।নরেন্দ্র মোদি বা অমিত শার এরপর পদত্যাগ চাইছেন এই রাজ্যের মানুষ।কি বলবেন উনি অবশ্য এ নিয়ে মন্তব্য করতে চান নি।

Leave a Reply