ASANSOLBengali News

পাণ্ডবেশ্বর বিধায়ক নরেন সম্বর্ধনা জানালেন মন্ত্রী মলয় ঘটককে; ” বাঘ হয়েছে কাক” বলে কটাক্ষ প্রাক্তন বিধায়ককে

বেঙ্গল মিরর, আসানসোল, রাজা বন্দ্যোপাধ্যায় ও সৌরদীপ্ত সেনগুপ্ত:মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে তৃতীয় সরকারে তৃতীয় বারের জন্য পূর্ণ মন্ত্রী হয়ে আসানসোলে পা রাখতেই মঙ্গলবার রাজকীয় অভ্যর্থনা জানানো হল মন্ত্রী মলয় ঘটককে। মন্ত্রীর বাড়িতে নেতা-কর্মী-সমর্থকদের অভ্যর্থনা দেওয়ার ভীড় দেখতে পাওয়া যায়। রাত গড়াতেই মন্ত্রী মলয় ঘটকের আশির্বাদ ধন্য তৃণমূল নেতা তথা পাণ্ডবেশ্বর নব নির্বাচিত বিধায়ক নরেন্দ্রনাথ চক্রবর্তী।


আসানসোলে এসেই তিনি তৃণমূল সংখ্যালঘু সেলের জেলা সভাপতি সৈয়দ মোহাম্মদ আফরোজ এর অফিসে এসে কর্মীদের সমস্ত কর্মীদের সঙ্গে সাক্ষাৎ করেন এবং আগাম ইদের শুভেচ্ছা জানান। এরপরই মলয় ঘটকের সঙ্গে সাক্ষাৎ করে বিশাল ফুলের তোড়া দিয়ে সৌজন্য বিনিময় করেন। সেখানে উপস্থিত ছিলেন মুকেশ ঝা, সৈয়দ রশিদ, দানিশ, রিয়াজ রাজু, মাধব দাস, অমন, চাঁদ ছাড়াও অন্যান্য তৃণমূল নেতা কর্মী ও সমর্থকেরা।

এই প্রসঙ্গে নরেন চক্রবর্তী বলেন, “মমতা বন্দ্যোপাধ্যায়ের জয় মানুষের জয়, মলয় ঘটকের জয় আসানসোলের জয়, আর আমার জয় হবার পর আপদ বিদায় হয়েছে। পশ্চিম বর্ধমানের মানুষ স্বস্তির নিশ্বাস ফেলেছে। এই জয় আমি পশ্চিম বাংলার মানুষ এবং মমতা বন্দ্যোপাধ্যায় কে উৎসর্গ করছি।”

এদিকে পাণ্ডবেশ্বর এলাকায় এবং জেলার দিকে দিকে বিজেপি কর্মীদের ভোট পরবর্তী সন্ত্রাসের কবলে পড়তে হচ্ছে বলে রাজ্যপালের কাছে সাক্ষাৎ করে অভিযোগ করেন পাণ্ডবেশ্বরের প্রাক্তন বিধায়ক ও বিজেপি নেতা জিতেন্দ্র তিওয়ারি। এ ব্যাপারে পাণ্ডবেশ্বরের বর্তমান বিধায়ক নরেন চক্রবর্তী বলেন, ” একজন হেরে গিয়েছেন। কিন্তু নির্বাচনের পরেও প্রচারের আলোয় থাকার জন্য এসব করছেন। ওর বিরুদ্ধে কিছু ভিডিও ক্লিপস রয়েছে যা আমি যথা সময়ে প্রকাশ করব। নির্বাচনের আগে ছিল বাঘ, এখন হয়েছে কাক।”

এছাড়া নরেন্দ্রবাবু বলেন,
“নির্বাচনের প্রথম দিন থেকেই বলেছি পাণ্ডবেশ্বর বিধানসভা থেকে মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রার্থী জিতবে। খেলা হয়েছে, গোল করেছি। তিনি বলেন, আমার প্রথম কর্তব্য হবে কর্মীদের নিয়ে দলমত নির্বিশেষে কোভিড এর লড়াইয়ে শামিল হওয়া। আমাদের নতুন মিশন হবে, পাণ্ডবেশ্বর কে কোভিড মুক্ত করা।”

এদিকে এ বিষয়ে জিতেন্দ্র তিওয়ারির পক্ষ থেকে খবর লেখা পর্যন্ত যোগাযোগ করা চেষ্টা করা হলেও যোগাযোগ করা যায়নি।

বস্তুত উল্লেখ্য,
একসময়ের তৃণমূলের হেভিওয়েট নেতা পাণ্ডবেশ্বর এর বিধায়ক জিতেন্দ্র তিওয়ারি বিজেপিতে যোগ দিয়ে আবার পাণ্ডবেশ্বর থেকে বিজেপির সমর্থনে প্রার্থী হয়ে জেতার ব্যাপারে খুবই আশাবাদী ছিলেন। বিজেপির তাবড় তাবড় নেতা মন্ত্রীদের সঙ্গে সুরে সুর মিলিয়ে তিনিও বলেছিলেন বাংলাকে সোনার বাংলা গড়ে তুলবেন। কিন্তু সব আশায় জল ঢেলে দিলেন তৃণমূল প্রার্থী নরেন্দ্রনাথ চক্রবর্তী ৩৩৫০ ভোটে বিজেপির হেভিওয়েট প্রার্থী জিতেন্দ্র তিওয়ারি কে পরাজিত করেন।