BARABANI-SALANPUR-CHITTARANJANBengali News

রাস্তা সংস্কারের কাজে নেমে পড়লেন ক্লাব সদস্যরা

বেঙ্গল মিরর, কাজল মিত্র, সালানপুর :- বন্ধ হিন্দুস্তান কেবলস অঞ্চল এখন প্রশাসনিক এর নজরের অনেকটাই বাইরে । ফলে মূল রাস্তাটি রাজ্য প্রশাসনের উদ্যোগে সংস্কার হলেও সংযােগকারী রাস্তাগুলির অবস্থা খুবই খারাপ । কিন্তু বন্ধ পড়ে থাকা কেবলস কারখানার এইসব রাস্তাঘাট দিয়ে আশেপাশের বহু মানুষকে যাতায়াত করতে হয়।

তাই প্রশাসনের দ্বারস্থ নাহয়ে নিজেরাই রাস্তা সংস্কারের কাজে নেমে পড়লেন ইউনাইটেড ফ্রেন্ডস ক্লাব এর সদস্যরা । রাস্তার খানাখন্দ ভরাট করার পাশাপাশি ঝােপ জঙ্গল পরিষ্কার করা এবং বিদ্যুতের খুঁটিতে আলাে লাগানাের বন্দোবস্ত করলাে সকলে । ক্লাবের এক সদস্য জানালেন সালানপুর ব্লকের বন্ধ হিন্দুস্তান কেবলস এরিয়া সংলগ্ন রাঁচি মোড় থেকে কল্যাণগ্রাম যাওয়ার রাস্তা প্রচন্ড খারাপ ।রাস্তা খানা খন্দে ভরে গেছে ।

যদিও সালানপুর ব্লক প্রশাসন ও জিতপুর পঞ্চায়েত এর সহযোগিতায় অনেকে স্থানে রাস্তা সংস্কারের কাজ করা হয়েছে ।কিন্তু এটি হিন্দুস্তান কেবলস কারখানার অন্তর্ভুক্ত হওয়ায় সেখানে রাস্তা খারাপ ।কেবলস কতৃপক্ষের কাছে কোন লিখিত না পাওয়ার কারণে পঞ্চায়েত ও ব্লক প্রশাসন সেরকম কাজ করতে পারেনা তবুও বিধায়কের প্রচেষ্টায় রূপনারায়ানপুর থেকে রাঁচি মোড় পর্যন্ত পিচের কাজ করা হয়েছে কিন্তু বহু রাস্তা এমন রিওছে যেসকল রাস্তা দিয়ে প্রায়শই মানুষের যাতায়াত রয়েছে।এবং রাস্তার পাশে আলো নেই আর তাই এসব রাস্তা সংস্কার থেকে রাস্তায় আলো লাগানোর কাজে নেমেপড়েছি উইনাইটেড ফ্রেন্ডস ক্লাব এর সদস্যরা ।

তারা বলেন সালানপুর ব্লক এর সাধারন সম্পাদক ভোলা সিং এর সহযোগিতা আমাদের কে আরো উদ্বুদ্ধ করেছে তাছাড়া এই করোনার পরিস্থিতিতে সকলে বলেন যেকোন অসুবিধাই তারা মানুষের পাশে আছে ।
এদিন এই ক্লাবের পক্ষ থেকে ছিলেন ক্লাবের সম্পাদক সৌরভ দাস , শ্যামল কিতনিয়া, মনোজ গোস্বামী, সৌরভ দাস, অনুজিত মজুমদার ,কর্ন যাদব, সম্রাট ভদ্র, শান্তনু দাস, সঞ্জীব মুর্মু,
সঞ্জয় মাজি, চতুর মাজি,সুজয় দাস, নীলাঙসু দাস,সরূপ দত্ত সহ অনেকেই উপস্থিত ছিলেন

Leave a Reply