LatestWest Bengal

Narada Sting কাণ্ডে মন্ত্রী ফিরহাদ হাকিম গ্রেফতার! মদন, শোভন , সুব্রত হেফাজতে

বেঙ্গল মিরর, সৌরদীপ্ত সেনগুপ্ত : নারদ স্টিং মামলায় নারদ স্টিং নতুন টুইস্ট। সোমবার সকালে কেন্দ্রীয় বাহিনী কলকাতার প্রাক্তন মেয়র, তৃণমূল বিধায়ক এবং মন্ত্রী ফিরহাদ হাকিমের চেতলা হাউস ঘিরে ফেলে। সকাল নয়টার দিকে সিবিআই তাকে বাড়ি থেকে বের করে নিয়ে যায়। বাড়ি থেকে বেরোনোর ​​সময় ফিরহাদ বলেছিলেন, “নারদ মামলায় সিবিআই আমাকে গ্রেপ্তার করেছে।” আমাকে কোনও নোটিশ ছাড়াই গ্রেপ্তার করা হয়।

“ফিরহাদ বলেন:” আমি স্পিকারের অনুমতি ছাড়াই গ্রেপ্তার হয়েছি। বিধায়ক মদন মিত্র ও প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায়কে সোমবার সকালে নিজাম প্যালেসে নিয়ে যাওয়া হয়। রাজ্য পঞ্চায়েত মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়কেও নিজাম প্যালেসে আনা হয়েছে। সিবিআই সূত্র জানিয়েছে যে তাদেরও জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

তবে সিবিআই সূত্রের দাবি, ফিরহাদকে গ্রেপ্তার করা হয়নি। এর মধ্যে চারটিকে বিষয়ে জিজ্ঞাসাবাদের জন্য তাকে নিয়ে যাওয়া হয়েছে।সূত্রের খবর অনুযায়ী, সোমবার নারদ কাণ্ডে এই চারজনের বিরুদ্ধে চার্জশিট দাখিল করবে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা। চার্জশিটের বয়ান দিল্লিতে পাঠানো হয়েছিল। সিবিআই সূত্রে জানা গেছে, সেখান থেকে চূড়ান্ত অনুমোদন পাওয়ার সাথে সাথেই এই চারজনকে হেফাজতে নেওয়া হয়। ফিরহাদ হাকিমের আইনজীবী নিজাম প্যালেসে প্রবেশ করে বলেন, “গ্রেপ্তারের মেমোতে মন্ত্রীর স্বাক্ষর করা হয়নি।”

Leave a Reply