PoliticsWest Bengal

মদন, শোভনের পরে সুব্রত মুখার্জী অসুস্থ, জেল থেকে হাসপাতাল নিয়ে যাওয়া হল

বেঙ্গল মিরর, সৌরদীপ্ত সেনগুপ্ত : পঞ্চায়েত ও গ্রাম উন্নয়ন মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায় আবার জেলে অসুস্থ হয়ে পড়েন। তাকে দ্রুত এসএসকেএম হাসপাতালে নিয়ে যাওয়া হয়। রাত সাড়ে দশটার দিকে তাকে পুলিশ গাড়িতে করে প্রেসিডেন্সি জেল থেকে হাসপাতালে নেওয়া হয়। সোমবার রাতে এসএসকেএম হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে চিকিৎসকদের পরামর্শে তাকে আবার জেলে ফেরত আনা হয়। সুব্রত কারাগারের বাইরে দাঁড়িয়ে বললেন, ‘আমি অসুস্থ বোধ করছি। তাই তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছে। “

জেল সূত্র জানিয়েছে যে প্রেসিডেন্সি জেলে সকাল দশটা থেকে তিনি চা-জল ছাড়া অন্য কিছু খাননি। তিনি প্রাতঃরাশ করেননি। জেল সূত্র জানিয়েছে যে উদ্বেগের কারণে তিনি ঘুমাতে পারছিলেন না। সুব্রতের পরিবার সোমবার সিবিআইয়ের কাছে আবেদন করে যে প্রবীণ নেতাকে জেলে না রেখে হাসপাতালে রাখা উচিত। কারণ তার শারীরিক অবস্থা ঠিক নয়।

ফিরহাদ হাকিম, সুব্রত মুখোপাধ্যায়, মদন মিত্র ও শোভন চ্যাটার্জির স্বাস্থ্য পরীক্ষার জন্য সিবিআই জেল ও হাসপাতালের আধিকারিকদের সঙ্গে নিয়মিত যোগাযোগ রেখেছিল। জেলার অভ্যন্তরে দুটি অ্যাম্বুলেন্সের ব্যবস্থা করা হয়। ইতোমধ্যেই প্রেসিডেন্সি কারাগারে পুলিশের তৎপরতা আরও তীব্র করা হয়েছে। গেটে কলকাতা পুলিশের উপস্থিতিও বেড়েছে।

ভোরবেলায় অসুস্থ হয়ে পড়েন মদন মিত্র ও শোভন চ্যাটার্জী

অন্যদিকে, ভোরবেলায় অসুস্থ হয়ে পড়েন মদন মিত্র ও শোভন চ্যাটার্জী। রাত সাড়ে ৩ টার দিকে হঠাৎ মদন মিত্রের শ্বাস কষ্ট শুরু হয়। মদন মিত্রকে রাত সাড়ে ৩ টায় প্রেসিডেন্সি জেল থেকে এসএসকেএমের উডবার্ন ওয়ার্ডে আনা হয়। তিনি উডবার্ন ওয়ার্ডের ১০৩ নম্বর কক্ষে রয়েছেন। শোভন চ্যাটার্জিরও সমস্যা রয়েছে। তাকে এসএসকেএম হাসপাতালেও আনা হয়। তাকে ১০৫ নম্বর কক্ষে রাখা হয়। সকাল সোয়া পাঁচটায় শোভন চ্যাটার্জীকে কয়েক সেকেন্ডের জন্য ওয়ার্ড ১০৬ এর দরজায় দাঁড়িয়ে এবং পুলিশের সাথে কথা বলতে দেখা গেছে।

ফিরহাদকেও মেডিকেল পরীক্ষার জন্য নেওয়া যেতে পারে

মন্ত্রী ফিরহাদ হাকিমকেও মেডিকেল পরীক্ষার জন্য হাসপাতালে নেওয়া যেতে পারে, যদিও জেল সূত্র বলছে যে তিনি যদি হাসপাতালে যেতে না চান তবে মেডিকেল টিম জেলে এসে তাকে পরীক্ষা করবে।

Leave a Reply