ASANSOL

সেন্ট্রাল গুরুদ্বারা প্রবন্ধক কমিটি এবং শিখ ওয়েলফেয়ার সোসাইটি আসানসোল জেলা হাসপাতালে মাস্ক, স্যানিটাইজার ও ডাক্তারদের মানপত্র প্রদান করলেন

বেঙ্গল মিরর, আসানসোল, সৌরদীপ্ত সেনগুপ্ত : সেন্ট্রাল গুরুদ্বারা প্রবন্ধক কমিটি এবং শিখ ওয়েলফেয়ার সোসাইটির পক্ষ থেকে সোমবার আসানসোল জেলা হাসপাতালে সামনের সারিতে থাকা করোনা যোদ্ধা অর্থাৎ ডাক্তার, নার্স ও স্বাস্থ্যকর্মীদের সুরক্ষার স্বার্থে মাস্ক, স্যানিটাইজার, পিপিই কিট , ফেস শিল্ড প্রদান করা হলো।

এই উপলক্ষে উপস্থিত ছিলেন আসানসোল জেলা হাসপাতালে সুপারিনটেনডেন্ট ডক্টর নিখিল চন্দ্র দাস অ্যাসিস্ট্যান্ট সুপারিনটেনডেন্ট কঙ্কন রায়, ব্লাড ব্যাংকের ইনচার্জ ড: সঞ্জিত চ্যাটার্জী, আসানসোল করপোরেশনের প্রশাসক বোর্ডের সদস্য অভিজিৎ ঘটক, শ্যাম সোরেন, এছাড়া গুরুদাস চ্যাটার্জী, শিখ ওয়েলফেয়ার সোসাইটির পক্ষ থেকে সুরজিত সিং মক্কর, ব্লাড ব্যাংকের কর্মী বেনু সেনগুপ্ত প্রমুখ উপস্থিত ছিলেন।

এই উপলক্ষে সুরজিত সিং মক্কর বলেন, করোনা আক্রান্ত মানুষের জীবন বাঁচাতে গিয়ে যুদ্ধে প্রাণ হারিয়েছেন অনেক ডাক্তার নার্স এবং স্বাস্থ্যকর্মী। তাই তাদের কথা চিন্তা করে আমরা এখানে মাস্ক, স্যানিটাইজার, পিপিই কিট, ফেস শিল্ড, আমাদের সাধ্যমত দিলাম যাতে তারা সুরক্ষিত থাকতে পারেন। এছাড়াও ওনাদের মানপত্র দিলাম।

আসানসোল করপোরেশনের প্রশাসক বোর্ডের সদস্য অভিজিৎ ঘটক বলেন, ” করোনা ভাইরাসে আক্রান্ত মানুষের জীবন বাঁচাতে গিয়ে বহু ডাক্তার , নার্স ও স্বাস্থ্যকর্মী প্রাণ দিয়েছেন। তাই তাদের পাশে আমাদের সবার দাড়ানো উচিৎ। মানুষের সেবার কাজে শিখ ওয়েলফেয়ার সোসাইটি এবং সেন্ট্রাল গুরুদ্বারা প্রবন্ধক কমিটি এগিয়ে এসেছেন। তাই তাদেরকেও ধন্যবাদ জানাই। “
ওই অনুষ্ঠানে উপস্থিত জেলা হাসপাতাল সুপারিনটেনডেনট
ড: নিখিল চন্দ্র দাস বলেন, ” করোনা ভাইরাসে আক্রান্ত মানুষের সেবা করতে গিয়ে অনেক ডাক্তার, নার্স ও স্বাস্থ্যকর্মী প্রাণ হারিয়েছেন। প্রথম দিন থেকেই শিখ ওয়েলফেয়ার কমিটি হাসপাতালের বিভিন্ন কর্মকাণ্ডের সাথে জড়িত। আজ তারা ডাক্তার ও স্বাস্থ্যকর্মীদের কথা চিন্তা করে তাদের পাশে দাঁড়ানো কে আমরা স্বাগত জানাচ্ছি।”

Leave a Reply