ASANSOLASANSOL-BURNPURBengali News

বার্ণপুর ইস্কো কারখানা এক কর্মীর অস্বাভাবিক মৃত্যু

বেঙ্গল মিরর, রাজা আসানসোল, ১৭ জুনঃ অস্বাভাবিক মৃত্যু হলো বার্ণপুরের আইএসপি বা ইস্কো কারখানার এক কর্মীর। বৃহস্পতিবার সকালে এই ঘটনাটি ঘটেছে। বিহারের নালন্দা জেলার বাসিন্দা মৃত কর্মীর নাম রবি রঞ্জন কুমার (২৮)। তিনি হিরাপুর থানার বার্ণপুরে ইস্কো কারখানার এবি টাইপ কোয়ার্টারে থাকতেন। রবি রঞ্জন কুমার ইস্কো কারখানার আরএমএইচপিতে কর্মরত ছিলেন।


পুলিশ সূত্রে জানা গেছে, রবি রঞ্জন কুমার গত ৫ জুন থেকে শারীরিকভাবে অসুস্থ ছিলেন। তার বমি হচ্ছিলো ও রক্তচাপ বা ব্লাড প্রেশার অনেকটা হাই ছিলো। তিনি ইস্কো হাসপাতালে চিকিৎসকের কাছে চিকিৎসার জন্য যান। চিকিৎসক তাকে ওষুধ দেন ও বাইরে বেরোতে মানা করেন। কিন্তু তিনি তারপরেও গত ১৪ জুন বার্ণপুর স্টেডিয়ামে গিয়ে করোনার ভ্যাকসিন নেন। এর পর তিনি আরো অসুস্থ হয়ে পড়েন। তিনি বাড়িতেই ছিলেন। বৃহস্পতিবার সকালে পড়শিরা তার শারীরিক অবস্থার কথা জানতে পেরে তাকে ইস্কো হাসপাতালে নিয়ে আসেন। সেখানে চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।


পুলিশ জানায়, প্রাথমিক ভাবে মনে হচ্ছে, শারীরিক অসুস্থতার জন্য হৃদরোগে আক্রান্ত হয়ে ঐ যুবকের মৃত্যু হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে জানা যাবে মৃত্যুর সঠিক কারণ কি। এদিন দুপুরে আসানসোল জেলা হাসপাতালে ইস্কো কর্মীর মৃতদেহর ময়নাতদন্ত হয়।
জানা গেছে, ইস্কো হাসপাতালের তরফে মৃত কর্মীর রক্ত ও লালারসের নমুনা সংগ্রহ করা হয়েছে। ইস্কো হাসপাতাল কতৃপক্ষ নিজেদের মতো করে এই ঘটনার তদন্ত করছে বলে জানা গেছে।
অন্যদিকে, ইস্কো কারখানা মুখ্য জনসংযোগ আধিকারিক অজিত কুমার সিং এদিন সন্ধ্যায় বলেন, কর্মীর মৃত্যুর ব্যাপারে তার কিছু জানা নেই। খোঁজ নিয়ে জানতে হবে।

Leave a Reply