BARABANI-SALANPUR-CHITTARANJANBengali News

কাটমানি নিয়ে চাকরি দেবার অভিযোগ নেতার বিরুদ্ধে, বিক্ষোভ

বেঙ্গল মিরর, সালানপুর, কাজল মিত্র :- আসানসোলের কুলটি থানার কল্যাণেশ্বরী পি۔ এইচ۔ ই কার্যালয়ের গেটের সামনে বিক্ষোভ অভিযোগ এলাকার তৃণমূল নেতা বাবাই ঘোষাল টাকার বিনিময়ে পি ۔এইচ ۔ই তে চাকরি করে দিচ্ছে । তারই প্রতিবাদে বিক্ষোভ দেখায় স্থানীয় এক তৃণমূলের নেতা মোহিত মন্ডল সহ বহু স্থানীয় মানুষ জন । এদিন মোহিত মন্ডল বলেন যে বাবাই ঘোষাল মানুষের কাছে টাকা নিয়ে পিএইচ কাজ করে দিচ্ছে যার ফলে এলাকার বহু যুবক বিক্ষুব্ধ রয়েছে ।

তিনি বলেন একই ভাবে বাবাই ঘোষাল নিজের ভাই কেও এই পি এইচ ই তে কাজে ঢুকান। কিন্তু কাজে যুক্ত হলেও কোনো ডিউটি সে করেনা শুধু দালালি করে এবং একটি কোয়াটার দখল করে আছে তাকে এখান থেকে অনত্র বদলি করা হোক ।একই সাথে ৪ জন কর্মী এগারো দিন কাজ করেছে কিন্তু তাদের কে কাজে থেকে বার করে নতুন করে ২জন কে কাজে নিযুক্ত করা হয়েছে তাই আমরা চাই ওই চার জনকেও কাজে নেওয়া হোক ।

ঘটনাস্থলে কুলটি থানার চৌরাঙ্গি ফাঁড়ির পুলিশ এসে আশ্বাস দিলে বিক্ষোভ উঠে যায় ।যদিও এই অভিযোগ অস্বীকার করে বাবাই ঘোষাল বলেন তিনি বিক্ষোভ এর ঘটনা শুনেছেন তবে তার উপর যে অভিযোগ তা ভিক্তিহীন কারন এই পিএইচই এর ল্যাবরেটরিতে তিনজন কর্মী নিযুক্ত করা হয়েছে যার মধ্যে একজন তৃণমূলের কর্মী রয়েছে তবে কিভাবে কাজে নিযুক্ত হয়েছে তা আমার ঠিক জানা নেই আপনারা তাকেই জিজ্ঞাসা করতে পারেন ।বাবাই ঘোষাল মহাশয় কে তৃণমূলের পক্ষ থেকে এই বিক্ষোভ এর কারণ জিজ্ঞাসা করা হলে তিনি বলেন তিনি তৃণমূলের কর্মী হতে পারেন কিন্তু আমার দলের অভিভাবক নন আমার দলের অভিভাবক হল বারাবনির বিধায়ক ও মুকুল উপাধ্যায় । দল যেটা ভাল মনে করবেন সেটা ঠিক ।তবে টাকা নেওয়ার ব্যাপারটা সম্পূর্ণ মিথ্যা ।

Leave a Reply