BARABANI-SALANPUR-CHITTARANJANKULTI-BARAKAR

আমরণ অনশনকারীদের সঙ্গে যোগ দিলেন স্থানীয় মহিলারা

বেঙ্গল মিরর, কাজল মিত্র:-কল্যানেশ্বরীর পি.এইচ.ই দপ্তরের সামনে ঠিকাদার সংস্থা বেঙ্গল কনস্ট্রাকশন,বি.টি প্রজেক্ট,ভি.পি, সানরাইজ,পি.এল.সি এবং জিৎ কনস্ট্রাকশন কোম্পানিতে স্থানীয় ১৬নম্বর ওয়ার্ডের বেকার যুবক দের কাজের দাবি নিয়ে আমরণ অনশনে বসেছেন যুব তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক বিশ্বজিৎ চ্যাটার্জী।গত পাঁচ দিন ধরে স্থানীয় যুবক সুরোজ বাউরি ও সুব্রত বাউরিকে সঙ্গে নিয়ে অনশন শুরু করেছেন বিশ্বজিৎ চ্যাটার্জী।তার মধ্যে অনশন চলা কালীন সুরোজ বাউরি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হন। অনশনের পঞ্চম দিনে অনশনকারীদের পাশে দাঁড়ালেন স্থানীয় মহিলারা। এদিন স্থানীয় চার মহিলা ভারতী মারান্ডি,উমা রায়,নমিতা বাউরি ও লক্ষী মারান্ডি আমরণ অন্নশনে বসেন।


এই প্রসঙ্গে রাজ্য যুব তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক বিশ্বজিৎ চ্যাটার্জী বলেন স্থানীয় বেকার যুবকদের কাজের স্বার্থে এই অনশন শুরু হয়েছে। আর আমি আজ খুব খুশি যে এই আন্দোলনে এলাকার মহিলারা এগিয়ে এসে অনশনে যোগদান করেছে।এত দিন আন্দোলন করে
গতকাল আসানসোল এস.ডি.ও আমাদের দাবি গুলি শুনেছে। কিন্তু কোনো সৎ আশ্বাস পাওয়া যায়নি। আমাদের একটাই দাবি স্থানীয় বেকার যুবকদের চাকরি,তাছাড়া যে পাঁচ জন যুবকে এই কোম্পানি চাকরির জন্য নিয়োগ পত্র দিয়ে ছিলো তাদের মধ্যে যারা স্থানীয় তাদের কর্মে নিয়োগ।যতদিন না আমাদের দাবি গুলি মঞ্জুর হচ্ছে আমাদের এই আন্দোলন জারি থাকবে।

Leave a Reply