ASANSOL

ভ্যাকসিন নিয়ে বিতর্ক উড়িয়ে দিলেন পুর- প্রশাসক,অপপ্রচার থেকে বিরত থেকে বিরোধীদের কয়েক বছর চুপ থাকতে বললেন অভিজিৎ ঘটক

বেঙ্গল মিরর ,আসানসোল সৌরদীপ্ত সেনগুপ্ত ও রাজা বন্দ্যোপাধ্যায় :
ভ্যাকসিন নিয়ে বিতর্কের মধ্যেই বুধবার সমস্ত অভিযোগ নস্যাৎ করে আসানসোল কর্পোরেশনের পুর- প্রশাসক অমরনাথ চট্টোপাধ্যায় বলেন বিরোধীরা অপপ্রচার করছে বিভিন্ন স্থানীয় খবরে বিভ্রান্তিমূলক খবর করে জনগণকে বিভ্রান্ত করার চেষ্টা করছেন।

বুধবার আসানসোল কর্পোরেশনের সভাঘরে জরুরি ভিত্তিতে একটি সাংবাদিক সম্মেলন করেন কর্পোরেশনের অ্যাডমিনিস্ট্রেটিভ বোর্ডের চেয়ারপারসন অমরনাথ চট্টোপাধ্যায় এবং অ্যাডমিনিস্ট্রেটিভ বোর্ড মেম্বার অভিজিৎ ঘটক।

ওই সাংবাদিক বৈঠকে অমরনাথ চট্টোপাধ্যায় বলেন, আসানসোল পৌরনিগমের সদস্যরা করোনা সংক্রমনের সময় থেকে আক্রান্ত পরিবারের সাথে যোগাযোগ করে তাদের সবরকমের সহযোগিতা করে আসছে, তাদের অক্সিজেন সিলিন্ডার পৌঁছানো থেকে শুরু করে মৃতদেহ সৎকারে পর্যন্ত সবরকমের সহযোগিতা করে আসছেন। করোনার সময় অন্য কোন রাজনৈতিক দলকে আক্রান্ত পরিবার বা কর্মহারা পরিবারের পাশে দাঁড়াতে দেখা যায় নি। তিনি জানান বিরোধী বিজেপি দল অপপ্রচার করছে বিভিন্ন স্থানীয় খবরে বিভ্রান্তিমূলক খবর করে জনগণকে অশান্ত ও বিপথগামী করার চেষ্টা করছেন। বিজেপি জনগণের বিশ্বাসযোগ্যতা হারিয়েছে জনগণ বিজেপির আসল উদ্দেশ্য বুঝে মমতা ব্যানার্জী সরকারের উপর ভরসা করছে।

এদিকে আসানসোল কর্পোরেশনের অ্যাডমিনিস্ট্রেটিভ বোর্ডের মেম্বার অভিজিৎ ঘটক জানান কেন্দ্রীয় সরকার ভ্যাকসিন পর্যাপ্ত পরিমাণে পাঠালে ভ্যাকসিনের সমস্যা হতো না, কিন্তু দেশের লোককে ভ্যাকসিন না দিয়ে তারা বিদেশে রপ্তানি করছে, দেশের মানুষকে পয়সা দিয়ে ভ্যাকসিন নিতে হচ্ছে। দেশের অন্যান্য রাজ্যের তুলনায় পশ্চিম বাংলা অনেক ভালো অবস্থায় রয়েছে কিন্তু বিজেপির কর্মীরা অপপ্রচার করে যাচ্ছেন। শিল্পাঞ্চলে বিভিন্ন স্বাস্থ্য কেন্দ্র খোলা থাকা সত্ত্বেও তারা অপপ্রচার করছেন এবং জনগনকে বিভ্রান্ত করছেন। বিজেপি কর্মীদের আপাতত কয়েক বছর চুপচাপ থাকতে বলেন এবং অপপ্রচার থেকে বিরত থাকতে বলেন তিনি।

Leave a Reply