KULTI-BARAKAR

তৃণমূলের জেলা চেয়ারম্যানের দায়িত্বে উজ্জল চ্যাটার্জী, কুলটি বিধানসভা তৃণমূল কর্মীদের খুশির জোয়ার, সংবর্ধনার পালা পার্টি কার্যালয়ে

বেঙ্গল মিরর,কাজল মিত্র:- ভোটের আগে রাজ্য জুড়ে যখন তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ চরমে।ঠিক তখনই জেলার দায়িত্ব নিয়েছিলেন অপূর্ব মুখার্জি।সেই পরিস্থিতিতে গোষ্ঠীদ্বন্দ সামলে জেলার ঘাস ফুল শিবিরকে নিয়ন্ত্রণে আনতে ব্যর্থ হয় তিনি।আর তার ফলেই জেলার ৩ টি আসন হাতছাড়া হয় শাসকদল তৃণমূল কংগ্রেসের।


পশ্চিম বর্ধমান জেলায় সায়নী ঘোষের হার ভালো ভাবে মানতে পারেনি তৃণমূলের হাইকমান্ড।একই ভাবে উজ্জ্বল চট্টোপাধ্যায়ের হারের জেরেও রুষ্ট হয় তৃণমূল নেতৃত্ব। আর তাই জেলায় নতুন করে দলকে ঘুরে দাঁড় করতে দিদির ভরসা এবার পশ্চিম বর্ধমান জেলার তৃণমূলের নতুন চেয়ারম্যান উজ্জ্বল চট্টোপাধ্যায়ের উপরে । বিগত কাল তৃণমূলে রাজ্য নেতৃত্বে এই বিগ্গপ্তি বা ঘোসনা হওয়ার পর আজ খুশির জোয়ার দেখা গেল কুলটি বিধানসভার চীনাকুড়ি তৃণমূল কার্যালয়ে যেখানে আজ সকাল থেকে কুলটির প্রাক্তন বিধায়ক তথা সদ্য দায়িত্ব প্রাপ্ত জেলা তৃণমূলে চিয়ারম্যান উজ্বল চেটার্জি কে সম্বর্ধনা দেওয়ার জন্য তৃণমূলের কর্মী সমর্থকদের ভিড় ।

Leave a Reply