ASANSOLBengali News

পুনর্গঠনের পরে আসানসোল পুরনিগমের নতুন প্রশাসক বোর্ডের সদস্যরা দায়িত্ব নিলেন

বেঙ্গল মিরর, রাজা বন্দোপাধ্যায় ও সৌরদীপ্ত সেনগুপ্ত, আসানসোল, ২০ আগষ্টঃ পুনর্গঠনের মাধ্যমে ৪ পুরনো সদস্যকে বাদ দিয়ে নতুন ৩ সদস্যকে নিয়ে রাজ্য সরকার দিন কয়েক আগে আসানসোল পুরনিগমের নতুন পুর প্রশাসক বোর্ড গঠন করেছিলো। শুক্রবার দুপুরে সেই নতুন পুর প্রশাসক বোর্ডের সদস্যরা নিজেদের দায়িত্ব বুঝে নিলেন। নতুন পুর প্রশাসক বোর্ড করা হলেও, পুর প্রশাসক বা বোর্ড অফ এ্যাডমিনিস্ট্রেটারের চেয়ারম্যান বদল করা হয় নি। ঐ পদে রয়েছেন অমরনাথ চট্টোপাধ্যায়। নতুন যে ৩ জনকে পুর প্রশাসক বোর্ডে নতুন সদস্য হিসাবে নেওয়া হয়েছে, তারমধ্যে মানস দাস ও আসানসোল বিবি কলেজের অধ্যক্ষ ডঃ অমিতাভ বসুকে বোর্ডের ভাইস চেয়ারম্যান করা হয়েছে। আসানসোল ইঞ্জিনিয়ারিং কলেজর শিক্ষক চন্দ্রশেখর কুন্ডু সহ পুর প্রশাসক বোর্ডের বাকি তিন সদস্য হলেন শ্যাম সোরেন, দিব্যেন্দু ভগৎ ও মির হাসিম।


এদিন দুপুরে পুর প্রশাসক অমরনাথ চট্টোপাধ্যায়ের চেম্বারে তার উপস্থিতিতে পুর প্রশাসক বোর্ডের সদস্যরা সরকারি নথিতে সই করে নিজেদের দায়িত্ব বুঝে নেন। পুর প্রশাসক তাদের সঙ্গে একটি বৈঠকও করেন। পরে পুর প্রশাসক বলেন, সব সদস্যকে তাদের কাজ বুঝিয়ে দেওয়া হয়েছে। আগামী সোমবার আবার বৈঠক করে কে কোন বোরো অফিসের দায়িত্বে থাকবেন তা বলে দেওয়া হবে। তিনি আরো বলেন, এবারের বর্ষার বৃষ্টিতে আসানসোল পুরনিগম এলাকার অনেক ক্ষতি হয়েছে। সামনেই দূর্গা পুজো সহ উৎসবের মরশুম আসছে। করোনা আবহের মধ্যে পুর এলাকার বাসিন্দারা যাতে ভালো ভাবে পুর পরিসেবা পান, তার পরিকল্পনা নেওয়া হচ্ছে।
এদিন দায়িত্ব নেওয়া তিন নতুন সদস্য বলেন, পুরনিগম এলাকার মানুষের সমস্যা সমাধান করে তাদের কাছে আরো ভালো করে পুর পরিসেবা পৌঁছে দেওয়া আমাদের লক্ষ্য।
প্রসঙ্গতঃ, আগের পুর প্রশাসক বোর্ড থেকে যে ৪ জন বাদ পড়েছেন তারা হলেন অভিজিৎ ঘটক, তবস্সুম আরা, পূর্ণশশী রায় ও অঞ্জনা শর্মা।

काला कौशिक समेत 3 की गिरफ्तारी के विरोध में भाजपा ने घेरा थाना

वी. शिवदासन दासू को WBTSTA ने किया सम्मानित, कहा ननि चुनाव में शिक्षकों की होगी अहम भूमिका

Leave a Reply