BARABANI-SALANPUR-CHITTARANJAN

আস্তিক এন্ড রাকেশ মেমোরিয়াল কাপ ফুটবল প্রতিযোগিতার শুভ উদ্বোধন করলেন বিধায়ক বিধান উপাধ্যায়

বেঙ্গল মিরর, কাজল মিত্র : স্বর্গীয় আস্তিক এন্ড স্বর্গীয় রাকেশ মেমোরিয়াল কাপ দুই দিন ব্যাপী ফুটবল প্রতিযোগিতার শুভ উদ্বোধন করলেন বিধায়ক তথা জেলা সভাপতি বিধান উপাধ্যায়। খেলা দিবস উপলক্ষে শনিবার দিন লেফট ব্যাংক আর.কে ক্লাবের পরিচালনায় দ্বিতীয় বর্ষের আস্তিক এন্ড রাকেশ মেমোরিয়াল কাপের ফুটবল খেলায় তৃণমূল কংগ্রেসের দলীয় পতাকা উত্তোলন করে,ফিতে কেঁটে শুভ করেন বারাবনি বিধায়ক তথা জেলা সভাপতি বিধান উপাধ্যায় সহ জেলা পরিষদ কর্মদক্ষ মোঃ আরমান,সালানপুর ব্লক তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক ভোলা সিং,তৃণমূল নেতা মনোজ তেওয়ারী।

তাছাড়া এদিন স্বর্গীয় রাকেশ সাউ ও স্বর্গীয় আস্তিক মল্লিকের চিত্রতে মাল্যদান করে শুভঃ সূচনা করা হয়।এই খেলায় মোট ১৬টি দল অংশ গ্রহণ করেন এবং খেলায় প্রথম পুরস্কার রূপে একটি বড় কাপ ও ছয় হাজার টাকা নগদ প্রদান করা হবে আর দ্বিতীয় পুরস্কার রূপে একটি কাপ ও নগদ পাঁচ হাজার টাকা প্রদান করা হবে,তাছাড়া ম্যান অফ দ্যা ম্যাচ ও ম্যান অফ দ্যা সিরিজ দেওয়া হবে।


এই খেলা প্রসঙ্গে বিধায়ক তথা জেলা সভাপতি বিধান উপাধ্যায় বলেন আজ দ্বিতীয় বর্ষের স্বর্গীয় আস্তিক মল্লিক এন্ড স্বর্গীয় রাকেশ সাউয়ের মেমোরিয়াল টুর্নামেন্টের শুভ সূচনা করা হলো। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের একটা উদ্যোগ যুব সমাজকে খেলা ধূলার প্রতি আরো আগ্রহ করা তাই খেলা দিবস উপলক্ষে সমস্ত জায়গায় খেলার আয়োজন করা হচ্ছে,তাছাড়া বড় টুর্নামেন্টে দেশের নামকে এগিয়ে নিয়ে যেতে খেলা সুযোগ সুবিধা আরো বেশি বাড়ানো উচিত।
তাছাড়া খেলার উদ্বোধনী অনুষ্ঠান উপস্থিত ছিলেন তৃণমূল নেতা মবিন খান,রামচন্দ্র সাউ,যুব নেতা বিজয় সিং,বিল্টু সাউ,নরেন্দ্র খোসলা,রামকুমার মিশ্র,প্রকাশ তেওয়ারী,নিমাই রায় সহ ক্লাবের তরফে আজ উপস্থিত ছিলেন দীপক বেশরা,রামধান বাসকি,অরিজিৎ ঘোষ,দ্বীপ মুখার্জী,ছোটন মির্ধা,বিশু মির্ধা সহ আরো অনেকে।

Leave a Reply