ASANSOL

Asansol রেলপারে যুবকের খুনের অভিযোগ, দুদিন পরে গ্রেফতার প্রেমিকার দাদা

বেঙ্গল মিরর, দেব ভট্টাচার্য ও রাজা বন্দোপাধ্যায়, আসানসোল, ১ সেপ্টেম্বরঃ আসানসোল উত্তর থানার রেলপারের রামকৃষ্ণ ডাঙ্গালের বাসিন্দা যুবক ভিক্কি প্রসাদের খুনের ঘটনায় পুলিশ একজনকে গ্রেপ্তার করল। ধৃতর নাম সুরজ বর্মন। যুবকের প্রেমিকাকেও দফায় দফায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে পুলিশ জানিয়েছে। পুলিশ জানায়, ধৃত সুরজ বর্মন প্রেমিকার দাদা। মঙ্গলবার রাতে তাকে গ্রেপ্তার করা হয়। বুধবার তাকে আসানসোল আদালতে তোলা হলে বিচারক তার জামিন নাকচ করে ১২ দিনের জন্য পুলিশ রিমান্ডের নির্দেশ দেন। এই ঘটনায় গ্রেপ্তার হওয়া সুরজের এক খুড়তুতো ভাই ও এক প্রতিবেশীকেও পুলিশ খুঁজছে বলে জানা গেছে ।

file photo


জানা গেছে, রামকৃষ্ণ ডাঙ্গালের বাসিন্দা ২১ বছরের ভিক্কি প্রসাদের সঙ্গে ঐ এলাকার এক কিশোরীর প্রেমের সম্পর্ক ছিল। গত বৃহস্পতিবার সকালে প্রেমিকা বাড়িতে একা আছে, কেউ ফোন করে বলে তাকে ডাকে। অভিযোগ ভিক্কির এলাকায় আসার খবর পেয়ে যায় প্রেমিকার দাদা। সে আরো কয়েকজন সঙ্গে নিয়ে ভিক্কিকে মারধর করে এলাকার হাই ড্রেনের মধ্যে হাতে দড়ি বেঁধে ফেলে দেয় বলে প্রাথমিকভাবে জানা যাচ্ছে। দিন চারেক নিখোঁজ থাকার পর রবিবার সকালে এলাকার বাসিন্দারা হাই ড্রেনের মধ্যে এক যুবকের পচাগলা মৃতদেহ দেখতে পান। সেই খবর পেয়ে আসানসোল উত্তর থানার পুলিশ এলাকায় এসে অঙ্গাত পরিচয় হিসাবে যুবকের মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য আসানসোল জেলা হাসপাতালে নিয়ে যায়। সেদিন বিকালে খবর পেয়ে পরিবারের সদস্যরা হাসপাতালে গিয়ে সেই মৃতদেহ ভিক্কির বলে সনাক্ত করেন।


প্রাথমিকভাবে পুলিশের ধারণা হয়েছিলো, হয়তো মদের নেশা করে আসতে গিয়ে যুবক হাই ড্রেনের মধ্যে পড়ে মারা গেছে। কিন্তু ভিক্কির মা শান্তি দেবী ও বাবা রাজেন প্রসাদ সহ পরিবারের সদস্য ও স্থানীয় বাসিন্দারা সোমবার সকালে আসানসোল উত্তর থানা ঘেরাও করে বিক্ষোভ দেখিয়ে দাবি করেন, ভিক্কিকে খুন করা হয়েছে । যে কিশোরীর সঙ্গে তার ভালোবাসার সম্পর্ক ছিল তারাই তাকে ডেকে খুন করেছে। এই লিখিত অভিযোগ পাওয়ার পর পুলিশ কিশোরীর পরিবারের একাধিক সদস্য সহ বেশ কয়েকজনকে জিজ্ঞাসাবাদ শুরু করে । এই ঘটনা নিয়ে তথ্য প্রমাণের ভিত্তিতে নিশ্চিত হওয়ার পর পুলিশ মঙ্গলবার রাতে সুরজ বর্মনকে গ্রেপ্তার করে। পুলিশ আধিকারিকরা জানিয়েছেন, বাকিদের দু-একদিনের মধ্যে গ্রেপ্তার করে তারা এই খুনের সমস্ত রহস্য প্রকাশ্যে এনে দেবেন।

Leave a Reply