Bengali NewsDURGAPUR

দূর্গাপুরে চাঞ্চল্য, ডিউটি ফেরত নার্সকে ধর্ষনের চেষ্টা, ধৃত দুই

বেঙ্গল মিরর, রাজা বন্দোপাধ্যায়, আসানসোল, ৮ সেপ্টেম্বরঃ পশ্চিম বর্ধমান জেলার ইস্পাত নগরী দূর্গাপুরের কাঁকসা থানার মলানদিঘি এলাকার একটি বেসরকারি হাসপাতালে এক নার্সকে ধর্ষণের চেষ্টার অভিযোগে পুলিশ দুই যুবককে গ্রেফতার করেছে। মঙ্গলবার রাতে ঘটনাটি ঘটেছে। এই ঘটনায় গোটা এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। ধৃতরা হলো জীবন রুইদাস ও রবি রুইদাস।


পুলিশ সূত্রে জানা গেছে, মঙ্গলবার রাত দশটা নাগাদ অন্য দিনের মতো একটি বেসরকারি হাসপাতালে কর্মরত এক নার্স অভিযোগ নিজের ইভিনিং ডিউটি শেষ করে হোস্টেলের দিকে ফিরছিলেন। সেই সময় রাস্তায় তাকে এক যুবক জোর করে টেনে নিয়ে জঙ্গলে দিকে যায়। তার সঙ্গে থাকা আরও এক যুবক তাকে সাহায্য করে। ঐ নার্সকে যখন ঐ দুই যুবক জোর করে ধর্ষণের চেষ্টা করছে সেই সময় তিনি চিৎকার করেন। সেই চিৎকার শুনে রাস্তা দিয়ে এক যুবক দৌড়ে তাকে উদ্ধার করে। সুযোগ বুঝে ঐ দুই যুবক পালিয়ে যায়।


মঙ্গলবার রাতেই ঐ নার্স গোটা ঘটনার কথা জানিয়ে কাঁকসা থানায় অভিযোগ দায়ের করেন। সেই অভিযোগের ভিত্তিতে রাতেই কাঁকসা থানার পুলিশ দুই যুবক জীবন রুইদাস ও রবি রুইদাসকে গ্রেফতার করে । ধৃত দুই যুবক কাঁকসার মলানদিঘি এলাকার হাট তলার বাসিন্দা বলে পুলিশ সূত্রে জানা গেছে । ধৃত দুই যুবককে বুধবার দুর্গাপুর মহকুমা আদালতে তোলা হলে বিচারক তাদের জামিন নাকচ করে জেল হাজতের নির্দেশ দেন।

Leave a Reply