KULTI-BARAKAR

Kulti যুব তৃনমুল কংগ্রেসের পক্ষ থেকে উন্নয়নমূলক কাজের দাবিতে ডেপুটেশন

বেঙ্গল মিরর, কাজল মিত্র :- কুলটি ব্লক যুব তৃনমুল কংগ্রেসের পক্ষ থেকে কুলটি বিধানসভার ২৮ টি ওয়ার্ডের সার্বিক উন্নয়ন মূলক কাজের দাবিতে আসানসোল পৌর নিগম এর অন্তর্গত ৮,৯,১০ নম্বর বোরোর দায়িত্ব প্রাপ্ত প্রশাসনিক সদস্য মীর হাসিম ও চন্দ্র শেখর কুন্ডু কে ১৭ দফা দাবী নিয়ে এক দাবি পত্র দেওয়া হলো আসানসোল পৌরণীগম অন্তর্গত কুলটি বোরো কার্যালয়ে।

কাজের দাবিতে ডেপুটেশন


এই দাবি গুলির মধ্যে রয়েছে ১/কুলটি পানীয় জল প্রকল্পের ৩০৮০ / – ও ৮০ / – টাকা জমা করার পরেও এখনাে অনেক বাড়িতে কলের লাইন লাগানাে হয়নি । অতি শীঘ্রই এই প্রকল্পের কাজ শেষ করতে হবে । ii . প্রধানমন্ত্রী আবাস যোজনা ( PMAY ) প্রকল্পে কুঁলটি ব্লকের মেটি ২৮ টি ওয়ার্ডে যেসব বাড়ি বানানো হয়েছে , ওয়ার্ড ভিত্তিক তার সংখ্যা ও মালিকদের নাম প্রদান করা হােক । iii . গত ৬ বছরে ( ২০১৫-২০২১ ) আজ অবধি আসানসােল পৌর নিগমের পক্ষ থেকে কুলটি বিধানসভার ২৮ ( বিশেষত ১৬ , ১৭ , ৬৪ , ৭০ , ৭১ , ৭২ , ৯৯ , ১০৩ , ১০৪ , ১০৫ ) টি ওয়ার্ডে কি কি উন্নয়নমূলক কাজ হয়েছে তার ওয়ার্ড ভিত্তিক বিবরন পেশ করা হােক । আগামীদিনে মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এর এরুপ উন্নয়ন কে মানুষের সামনে তুলে ধরতে সাহায্য করুন ।

iv . আসানসােল মিউনিসিপাল কর্পোরেশনের পক্ষ থেকে প্রতিটি কাউন্সিলরকে যে ক্যারামবাের্ড গুলি বিতরণ করার জন্য দেওয়া হয়েছিল তা সঠিকভাবে বিতরণ করা হয়েছে কিনা তা তদন্ত করার জন্য অনুরােধ জানাচ্ছি । যদি কোন কাউন্সিলর এর কাছ থেকে সঠিক বিবরণ না পাওয়া যায় তাহলে উক্ত ক্যারামবাের্ড গুলি যেন কর্পোরেশনের নিকট ফেরত দেওয়া হয় । খেলা দিবস উপলক্ষে যে ফুটবল প্রদান করা হয়েছিল ১০ নং বােরাে তে তার বিতরনের বিবরন প্রদান করা হােক । vi . ডুবুড়ী সীমান্তের চেকপােস্ট ও লছিপুর দিশা জনকল্যাণ কেন্দ্রের নিকট যে পার্কিংয়ের ব্যবস্থা আছে সেটি আইনানুগভাবে পরিচালনা করার জন্য আবেদন জানাচ্ছি ।

vii . কল্যানেশ্বরী তে যে কর্পোরেশনের আবাসন ( গেস্ট হাউস ) টি আছে সেটি দীর্ঘদিন যাবৎ বন্ধ হয়ে পড়ে আছে । কর্পোরেশনের নিকট আমাদের আবেদন এটিকে বাসযােগ্য করে আইনানুগভাবে টেন্ডারের মাধ্যমে সঠিক পরিচালন কমিটির হাতে তুলে দেওয়া হােক । viii . আসানসােল পৌরনিগমের অন্তর্গত আসানসােলে যে ” বাংলা অ্যাকাডেমি ” -র মুল কমিটি ( Core Committee ) গঠন করা হয়েছে তাতে কুলটির প্রতিনিধি রাখার দাবি জানাচ্ছি ।
এদিন এই স্বারক লিপি প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কুলটি ব্লক যুব সভাপতি শুভাশিস মুখার্জী, যতীন গুপ্তা, উজ্জ্বল মন্ডল, সৌমেশ মুখার্জী, বিমান দত্ত সহ বেশ কিছু তৃনমুল যুব কর্মীরা।

অস্ত্র কারবার মামলায় উত্তর প্ৰদেশের দুই গ্রেফতার 

আসানসোলে কিশোরীকে ধর্ষণ, দোষী সাব্যস্ত, কাল শাস্তি ঘোষণা

Leave a Reply