ASANSOLRANIGANJ-JAMURIA

RANIGANJ কালভার্ট ধসে পড়ায় বাইপাস রাস্তার যোগাযোগ বিচ্ছিন্ন হল, JAMURIA বাইপাস ভেসে গেল

বেঙ্গল মিরর, চরণ মুখার্জি : রানীগঞ্জের 60 নম্বর জাতীয় সড়কের সঙ্গে দুই নম্বর জাতীয় সড়কের সংযোগকারী বাইপাস রাস্তা যা রানীগঞ্জের গির্জা পাড়ার বাদাম বাগান এলাকা দিয়ে রানিসায়ের মোড় গিয়ে উঠছে সেই রাস্তার মাঝে পুরণমল কলিয়ারি এলাকার কাছে এক কালভার্ট ধসে পড়ায় বাইপাস রাস্তার যোগাযোগ বিচ্ছিন্ন হল।

তিন দিনের এই মুষলধারা বৃষ্টির কারণে ইয়ামাহা গাড়ি বাইপাসের কালভার্টের উপর দিয়ে ঝড় বয়ে যাওয়া একই মাটি সরে গিয়ে এই বিপত্তি ঘটে। বুধবার গভীর রাত্রে এই কালভার্ট ভেঙ্গে পড়ার বিষয়টি স্থানীয়রা প্রত্যক্ষ করে পুলিশ প্রশাসনকে খবর দিলে পুলিশ প্রশাসন রাত্রে থেকে সেই রাস্তা দিয়ে যান চলাচল বন্ধ করে দেয়। আর রাস্তার এই ধসার কারণে রানীগঞ্জ শহরের যানজটের আশঙ্কা প্রকাশ করেছেন এলাকার বাসিন্দারা।

Jamuria byepass

বাইপাস রাস্তা দিয়ে প্রত্যহ কয়েক হাজার পণ্যবাহী যান যাতায়াত করে, এবার সেই সকল পণ্যবাহী যান দীর্ঘক্ষন অপেক্ষার পর রানীগঞ্জ শহরের নো এন্ট্রি উঠে গেলে যাতায়াতের সুযোগ পাবে। আর এর ফলে রানীগঞ্জ শহর জুড়ে ব্যাপকভাবে যান চলাচলের ফলে যানজট পূর্ণ হয়ে উঠবে রানীগঞ্জের পরিবেশ। পুজোর বাজারে এই যানচলাচল ব্যাপকভাবে প্রভাব ফেলবে বলেই ধারণা ওয়াকিবহাল মহলের। এদিনের এই রাস্তার মাঝেই কালভার্ট ধসে পড়ার ফলে ও সংলগ্ন এলাকার রেল ব্রিজের নিচে জল জমে যাওয়ায় অন্য বিকল্প কোন রাস্তা দিয়ে যাতায়াত এর কথা ভাবা হচ্ছে বলেই জানা গেছে প্রশাসন সূত্রে। তবে সবকটি রাস্তায় জলমগ্ন থাকায় সেই বিকল্প রাস্তা কোনটা হবে তা নিয়ে এখনো কোনো সঠিক সিদ্ধান্ত উঠে আসেনি।

Leave a Reply