ASANSOLASANSOL-BURNPUR

Asansol এ ট্রাফিক ব্যবস্থা হবে উন্নততর, সিদ্ধান্ত নেওয়া হলে বৈঠকে

বেঙ্গল মিরর, আসানসোল, সৌরদীপ্ত সেনগুপ্ত ও রাজা বন্দ্যোপাধ্যায়:আসানসোলে যে পরিমানে যানবাহন বাড়ছে ও বাজার এলাকায় সব সময়ই মানুষের ভিড়, এমন পরিস্থিতিতে ট্র্যাফিক ব্যবস্থা নিয়ন্ত্রণ করাটাই চিন্তার বিষয় হয়ে দাঁড়িয়েছে আসানসোল দূর্গাপুর পুলিশের কাছে । এমন সময়ে আসানসোলের এই ট্র্যাফিক ব্যবস্থাকে আরও উন্নততর করতে আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনারেটের ডিসিপি (ট্রাফিক)র নেতৃত্বে শনিবার একটি উচ্চ পর্যায়ের বৈঠক হয়। ডিসিপি ট্রাফিকের কার্যালয়ে এই বৈঠকটি হয়।

Asansol में  ट्रैफिक व्यवस्था

সেই বৈঠকে ডিসিপি ট্রাফিক আনন্দ রায়, অন্যান্য পুলিশ আধিকারিক সহ আসানসোল মিউনিসিপ্যাল ​​কর্পোরেশনের প্রশাসক অমরনাথ চট্টোপাধ্যায় এবং মোটর ভেহিকলস বিভাগের সাথে যুক্ত অন্যান্য আধিকারিকরাও উপস্থিত ছিলেন। এর মধ্যে প্রধানত আরটিও বিভাগের প্রতিনিধি, আসানসোল চেম্বার অফ কমার্সের সভাপতি নরেশ আগরওয়াল, সেক্রেটারি শম্ভুনাথ ঝা, ফুড ভেজিটেবল বিভাগের প্রতিনিধি, বাস ওনার্স অ্যাসোসিয়েশনের প্রতিনিধি এবং ট্রেড ইউনিয়ন নেতা রাজু আহলুওয়ালিয়া এবং অন্যান্য প্রতিনিধিরা ছিলেন। ট্রাফিক ব্যবস্থা সুষ্ঠুভাবে বাস্তবায়িত করতে সমস্ত ডিপার্টমেন্ট ও ব্যবসায়ী সংগঠনের প্রতিনিধিদের মতামত নেওয়া হয়।

খুব শীঘ্রই আসানসোলে নতুন ট্রাফিক নিয়ম চালু হবে। এই নিয়মের ফলে আসানসোল শহর শুধু যানজট থেকে রেহাই পাবে না, দুর্ঘটনার গ্রাফও নেমে আসবে। এই বিষয়ে আসানসোল মিউনিসিপ্যাল কর্পোরেশনের প্রশাসক অমরনাথ চট্টোপাধ্যায় বলেন যে ডিসিপি ট্রাফিক খুব ভাল উদ্যোগ নিয়েছেন। পুলিশ-প্রশাসনের এই প্রচেষ্টাকে সাধুবাদ জানাতে হবে। আশা করি খুব শিগগিরই জনগণের প্রদত্ত মতামত সংগ্রহ করে ট্রাফিক নিয়ম প্রণয়ন করা হবে। যার ফলে আসানসোলের বাসিন্দারা যানজট থেকে স্বস্তি পাবেন।

ASANSOL में Fake DSP, CPVF समेत 2 गिरफ्तार


ASANSOL में बूचड़खाना रेलवे ने ध्वस्त किया

SAIL का PAT 4304 करोड़, Pay Revision पर मुहर

Leave a Reply