ASANSOL-BURNPUR

আসানসোলে বিয়ে বাড়ি আসার পথে ধানবাদে মর্মান্তিক পথ দুর্ঘটনা,মৃত একই পরিবারের ৫ জন

নিয়ন্ত্রণ হারিয়ে ব্রিজ থেকে ৬০ ফুট নিচে গাড়ি

বেঙ্গল মিরর, রাজা বন্দোপাধ্যায়, আসানসোল, ২৩ নভেম্বরঃ মর্মান্তিক দুর্ঘটনায় প্রাণ হারালেন একই পরিবারের পাঁচ জন। মঙ্গলবার সকালে ঘটনাটি ঘটেছে ঝাড়খন্ডের ধানবাদ জেলার গোবিন্দপুর থানার কালাডিহি মোড়ের কাছে। আসানসোলের হিরাপুর থানার বার্ণপুরে এক আত্মীয়ের বাড়িতে বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে আসার পথে এই দুর্ঘটনা ঘটে।

5 की मौत


দুর্ঘটনায় মৃত্যু হয়েছে ঝাড়খণ্ডের রামগড়ের বাসিন্দা সাকিল আহমেদ (৫০), তার স্ত্রী রাবিনা খাতুন (৪৩), সাকিলের ছেলে ওয়াসিম আক্রম(৩০), ওয়াসিমের স্ত্রী খালিদা ফিরদৌস (২৬) ও তাদের ছেলে আহিল আহমেদ (৩)। মৃত সাকিল আহমেদের স্ত্রী রাবিনা খাতুনের বাপের বাড়ি হিরাপুর থানার বার্নপুরের নিমতলা এলাকায়। রাবিনা খাতুন তার স্বামী, ছেলে, বৌমা ও তিন বছরের নাতিকে নিয়ে মঙ্গলবার আসছিলেন বার্ণপুরের বাপের বাড়িতে । আগামী ২৫ ও ২৭ নভেম্বর রাবিনা খাতুনের জেঠতুতো দুই ভাইদের বিয়ে ছিলো। সেই বিয়ে বাড়ির অনুষ্ঠানে যোগ দিতেই তারা আসছিলেন বিহার থেকে। পথে ধানবাদে দুর্ঘটনায় তাঁদের মৃত্যু হয়।


গোবিন্দপুর থানার পুলিশ ও প্রতক্ষ্যদর্শীদের সূত্রে জানা গেছে, গাড়িটি দ্রুত গতিতে আসছিলো। গাড়ির গতি এতটাই ছিল যে কালডিহি মোড়ের কাছে সেতুর উপর থেকে গাড়িটি ১০০ ফুট দূরে ছিটকে প্রায় ৬০ ফুট গভীর গর্তে পড়ে যায়। সকালে ঘন কুয়াশার জেরে দৃশ্যমানতা কম থাকায় চালক গাড়ির নিয়ন্ত্রণ রাখতে পারেননি বলে পুলিশের অনুমান। সেই কারণেই এই মর্মান্তিক দূর্ঘটনা। পুলিশ মৃতদেহগুলি উদ্ধার করে ধানবাদ জেলা হাসপাতালে নিয়ে যায়। একইসঙ্গে মৃতদের মোবাইল ফোন থেকে নম্বর নিয়ে বার্ণপুরের বাড়িতে যোগাযোগ করে ঘটনার কথা জানায়।


এই ঘটনায় শোকের ছায়া নেমে আসে বার্নপুরের নিমতলা এলাকায়। মৃত রাবিনা খাতুনের আত্মীয় আয়াজ আহমেদ বলেন, দুই ভাইয়ের বিয়ের জন্য তারা আসছিলো। ভাবতেই পারছিনা। কোথা থেকে কি হয়ে গেলো। বাড়ির লোকেরা খবর পেয়েই ধানবাদ চলে গেছে।

Leave a Reply