Bengali NewsRaniganj, jamuria

রানিগঞ্জে ইট বোঝাই ট্রাক্টরের সঙ্গে ডাম্পারের সংঘর্ষ মৃত এক, আহত ৩

বেঙ্গল মিরর, রাজা বন্দোপাধ্যায়, আসানসোল, ৮ ডিসেম্বরঃ ইট বোঝাই একটি ট্রাক্টরের সঙ্গে ডাম্পারের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটলো। এই ঘটনায় মৃত্যু হয়েছে একজনের। আহত হয়েছে আরো তিনজন। তারমধ্যে একজন আসানসোল জেলা হাসপাতালে ভর্তি রয়েছে। বাকি দুজনকে প্রাথমিক চিকিৎসার পরে ছেড়ে দেওয়া হয়। বুধবার সকালে ঘটনাটি ঘটেছে আসানসোলের রানিগঞ্জ থানার পাঞ্জাবি মোড়ের কাছে এনএসবি রোডে। বাঁকুড়া জেলার জেমুয়ার বাসিন্দা মৃত যুবকের নাম প্রদীপ বাউরি (৩৩)। জেলা হাসপাতালে ভর্তি আহত যুবকের নাম অশোক বাউরি।


পুলিশ সূত্রে জানা গেছে, এদিন সকালে জামুড়িয়া থেকে ইট নিয়ে একটি ট্রাক্টর বাঁকুড়ার মেজিয়া যাচ্ছিলো। প্রদীপ বাউরি, অশোক বাউরি সহ চারজন ট্রাক্টরের ঢালায় ইটের উপর বসেছিলো। রানিগঞ্জ থানার পাঞ্জাবি মোড়ের কাছে এনএসবি রোডে উল্টো দিক থেকে আসা একটি ডাম্পারের সঙ্গে ঐ ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষ হয়। তাতে চারজনই ট্রাক্টর থেকে ছিটকে নিচে রাস্তায় পড়ে। আহত হয় চারজনই। ট্রাক্টর চালকের কিছু হয়নি।

খবর পেয়ে পুলিশ আসে। আহতদের আসানসোল জেলা হাসপাতালে নিয়ে আসা হলে চিকিৎসক প্রদীপকে মৃত বলে ঘোষণা করেন। অশোক বাউরিকে ভর্তি করা হয় হাসপাতালে। এলাকায় পুলিশ এসে ট্রাক্টর ও ডাম্পারটিকে আটক করে নিয়ে যায়।

আসানসোলে দিনদুপুরে শুট আউট, গুলিবিদ্ধ শিক্ষক, আটক ১👇🏻👇🏻 https://bengalmirrorthinkpositive.com/2021/12/08/shootout-in-day-light-at-asansol/

Leave a Reply