ASANSOL

আসানসোলে শুট আউটের ঘটনা উদ্ধার বন্দুক ও কার্তুজের খোল, ধৃত যুবকের জেল হেফাজত

বেঙ্গল মিরর, দেব ভট্টাচার্য ও রাজা বন্দোপাধ্যায়, আসানসোল, ১৩ ডিসেম্বরঃ চারদিন আগে দিনদুপুরে আসানসোল শহরের জনবহুল এলাকা মূর্গাশোলে শুট আউটের ঘটনায় আসানসোল দক্ষিণ থানার পুলিশ রবিবার রাতে একটি বন্দুক উদ্ধার করেছে। একইসঙ্গে যেখানে গুলি করা হয়েছিল সেই এলাকা থেকেই গুলি বা কার্তুজের খোল পাওয়া গেছে। সোমবার আসানসোল আদালতে পুলিশ এই তথ্য জানায়


প্রসঙ্গতঃ, গত ৯ ডিসেম্বর বৃহস্পতিবার আসানসোল শহরের জিটি রোডের মূর্গাশোলে একটি অনলাইন কোচিং সেন্টারের বাইরে দুপুর বারোটা নাগাদ শুট আউটের এই ঘটনা ঘটে। এই ঘটনায় গুলিবিদ্ধ হয়ে কোচিং সেন্টারের শিক্ষক ঝাড়খণ্ডের দেওঘরের বাসিন্দা সনু সিং ( ৩২) দূর্গাপুরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি আছেন।


সেই ঘটনায় পুলিশ সেদিনই আসানসোলের রামবন্ধুতলাওয়ের বাসিন্দা জিতু ওরফে জিত কুমারকে প্রথমে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে। পরে তাকে গ্রেফতার করে পুলিশ। পরের দিন আদালতে পাঠিয়ে চার দিনের জন্য পুলিশ হেফাজতে নেয়।
সোমবার চারদিনের হেফাজত শেষে তাকে আবার আসানসোল আদালতের সিজেএমের এজলাসে পুলিশ নিয়ে আসে। সেদিন ধৃত যুবক যে বন্দুক থেকে গুলি চালিয়েছিল সেই বন্দুকটি ও গুলির খোল উদ্ধার করা হয়েছে বলে পুলিশ এদিন আদালতকে জানায়। পুলিশ নতুন করে রিমান্ডে না চাওয়ায় বিচারক জিতুর জামিন নাকচ করে জেল হেফাজতের নির্দেশ দেন।

Leave a Reply