ASANSOLBengali News

উন্নয়ন নিয়ে শাসক দল ও পুর প্রশাসককে লাগামছাড়া আক্রমণ বিজেপি নেতা জিতেন্দ্র তেওয়ারির

বেঙ্গল মিরর, রাজা বন্দ্যোপাধ্যায় ও দীপ সেন , আসানসোল, ১৭ ডিসেম্বরঃ আবার আসানসোল পুর এলাকার উন্নয়ন নিয়ে শাসক দল তৃনমুল কংগ্রেস ও আসানসোল পুরনিগমের পুর প্রশাসক অমরনাথ চট্টোপাধ্যায়কে লাগামছাড়া আক্রমণ করলেন আসানসোলের প্রাক্তন মেয়র তথা বিজেপি নেতা জিতেন্দ্র তিওয়ারি। শুক্রবার বিকালে আসানসোলের গোধূলি মোড় সংলগ্ন তার আবাসনের অফিসে এক সাংবাদিক সম্মেলনে প্রশাসক বোর্ডের বিরুদ্ধে বিভিন্ন বিষয়ে অভিযোগ আনেন জিতেন্দ্র তেওয়ারি । সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন বিজেপির জেলা আহ্বায়ক শিবরাম বর্মণ, প্রাক্তন কাউন্সিলর মধুমিতা চট্টোপাধ্যায় , ভৃগু ঠাকুর, আশা শর্মা, বাপ্পা আচার্য , সুদীপ চৌধুরী সহ অন্যান্যরা।

Jitendra Tiwari ने लगाई


এদিন জিতেন্দ্র তিওয়ারি বলেন, ২০২০ সালের এই দিনে পুর প্রশাসকের পদ থেকে পদত্যাগ করেছিলাম। তারপর দল ছেড়ে বিজেপিতে যোগ দান করি। সেই পদ ছাড়ার পর আসানসোল পুর এলাকার সব জায়গা থেকে আমার নাম মুছে দেওয়া হয়েছে। সেই চেষ্টা এখনো চলছে।
কিন্তু তার পর এক বছর পার হয়ে গেলেও পুর এলাকায় কোন উন্নয়ন হয়নি বলে দাবি করেন তিনি। তিনি আরো বলেন, ১০০০ টা কাজ নয়। এক বছরে একটা কাজের নাম বর্তমান পুর প্রশাসক জানাক। আমার আমলে যে কাজ হয়েছিলো তার নাম দিয়ে উদ্বোধন করা হচ্ছে এখন। শীতকালেও জল পাচ্ছেন না আসানসোল পুরনিগম এলাকার মানুষ। ঘাঘরবুড়ি মন্দিরের কমিউনিটি হল তৈরী হলেও কোন বুকিং এখন পর্যন্ত একটাও হয়নি। আসানসোল শহরের জিটি রোডে পার্কিং প্লাজা তৈরীর কাজ বন্ধ। তিনি বলেন, আসানসোল পুরনিগম এলাকায় হোর্ডিং ও পার্কিং নিয়ে সিদ্ধান্তহীনতায় ভুগছে পুর কতৃপক্ষ। ফ্রী পার্কিংয়ের যে কথা বলা হচ্ছে, তা বোকামি।


তিনি অভিযোগ করে বলেন, মন্ত্রীই যদি সব করবেন তাহলে পুরনিগমের অফিসের দরকার কি? পুরনিগম কতৃপক্ষ যদি জানেন জামুরিয়া ও রানিগঞ্জের সব হোর্ডিং অবৈধ, তাহলে কেন সরানো হলো না? বাংলা, হিন্দি, উর্দু একাডেমিকে অনুদান দেওয়া বন্ধ করে দেওয়া হয়েছে। শিল্পাঞ্চল রত্ন সম্মান বন্ধ হয়ে যায়। শিক্ষকদের সম্মানিত করাও বন্ধ হয়ে গেছে।


তিনি বলেন, তৃণমূল কংগ্রেসের নেতারা কি রাজা আর বাকিরা সবাই প্রজা যে তাদের চুপ করে থাকতে হবে। তিনি দাবি করেন, তৃণমূল কংগ্রেসের ক্ষমতা থাকলে বর্তমান পুর প্রশাসককে পরবর্তী মেয়র প্রার্থী করে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করুক। তাহলে ঐ দল দশটি আসনও পাবে না। একই সঙ্গে তিনি বলেন, বর্তমান পুর প্রশাসন বলছে ফুটপাত থেকে হকার উচ্ছেদ করা হবে। তিনি দাবি করেন, হকারদের সরানোর সাহস তৃণমূল কংগ্রেসের নেতাদের নেই।
অন্যদিকে, জিতেন্দ্র তেওয়ারি এই অভিযোগ নিয়ে পুর প্রশাসক অমরনাথ চট্টোপাধ্যায় ও শাসক দলের তরফে কোন প্রতিক্রিয়া পাওয়া যায় নি।

Leave a Reply