ASANSOLASANSOL-BURNPUR

আসানসোল বিসি কলেজে কম্পিউটার ল্যাবের উদ্বোধন করলেন মন্ত্রী মলয় ঘটক, পৌঁছলেন বাংলা মোদের গর্ব অনুষ্ঠানে

বেঙ্গল মিরর ,আসানসোল, দীপ সেন : প্রতি বছরের মতো এবারও বিসি কলেজে পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়। সেই সঙ্গে বিসি কলেজে নবনির্মিত কম্পিউটার ল্যাবের উদ্বোধন করেন রাজ্যের আইন ও পূর্ত মন্ত্রী মলয় ঘটক এবং কেএনইউ উপাচার্য সাধন চক্রবর্তী প্রস্তর ফলক উন্মোচন করে। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিসি কলেজের অধ্যক্ষ ফাল্গুনী মুখোপাধ্যায়, তপন ব্যানার্জী, ডাঃ স্বপ্না দে সহ বিশিষ্টজনরা।

কম্পিউটার ল্যাবের উদ্বোধন

অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে মন্ত্রী মলয় ঘটক বলেন, রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় রাজ্যে শিক্ষার উন্নয়নে অনেক পরিকল্পনা বাস্তবায়ন করেছেন। আজ, রাজ্য সরকার ছাত্রদের উচ্চ শিক্ষার জন্য আরও ১০ লক্ষ ঋণ দিচ্ছে। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় রাজ্যে যে উন্নয়ন করেছেন তা অন্য কোনও রাজ্যে হয়নি। তিনি বলেন, আজ বিসি কলেজের আধুনিক কম্পিউটার ল্যাব উদ্বোধন করা হয়েছে। এই ল্যাবে সফটওয়্যার ডেভেলপমেন্ট নিয়ে গবেষণা করা হবে। KNU এর শিক্ষকরাও এই গবেষণায় সহযোগিতা করবেন।

কলেজের অধ্যক্ষ বলেন, সংবর্ধনা অনুষ্ঠানে বিভাগীয়, শিক্ষক ও ছাত্র-ছাত্রীদের মধ্যে ভালো পারফর্ম করা ৫৩ জনকে সংবর্ধনা দেওয়া হয়। এর আগে সকল অতিথিকে শাল ও ফুলের তোড়া দিয়ে সম্মানিত করা হয়।

মন্ত্রী মলয় ঘটক পৌঁছন বাংলা মোদের গর্ব অনুষ্ঠানে

আসানসোল: রাজ্যের আইন ও পূর্ত মন্ত্রী মলয় ঘটক শনিবার সেনরেলে মাঠে আয়োজিত বাংলা মোদের গর্ব অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন। অনুষ্ঠানে কর্পোরেশনের অ্যাডমিনিস্ট্রেটিভ বোর্ড মেম্বার শ্যাম সোরেন, তৃণমূল উত্তর ব্লক ২ সভাপতি উৎপল সিনহা সহ শতাধিক তৃণমূল কর্মী উপস্থিত ছিলেন। অনুষ্ঠানস্থল পরিদর্শন করেন মন্ত্রী। এসময় মন্ত্রী মলয় ঘটককে সবাই স্বাগত জানান।

Leave a Reply