AMC POLLASANSOL

আসানসোল পুরনিগমের তিনবারের সিপিআই কাউন্সিল দলবদল করে শাসক দলে

বেঙ্গল মিরর,রাজা বন্দোপাধ্যায়, আসানসোল, ২৮ ডিসেম্বরঃ আসানসোল পুরনিগমের ভোট ঘোষণার পরের দিন মঙ্গলবারই আসানসোল পুরনিগমের সিপিআইয়ের তিনবারের জয়ী কাউন্সিলর কবিতা যাদব দল ছাড়লেন। এদিন তিনি তৃণমূল কংগ্রেসে যোগ দিলেন। কবিতাদেবী এদিন কলকাতায় গিয়ে রাজ্যের আইন ও পূর্ত দপ্তরের মন্ত্রী মলয় ঘটকের হাত থেকে তৃণমূল কংগ্রেসের পতাকা তুলে নেন।


এই প্রসঙ্গে কবিতা যাদব বলেন, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সারা রাজ্যের মানুষদের জন্য উন্নয়ন করছেন। একই সঙ্গে মন্ত্রী মলয় ঘটকের হাত দিয়ে গোটা পশ্চিম বর্ধমান জেলায় যে উন্নয়ন দেখেছি তা অভাবনীয়। সেই কারণেই মানুষের পাশে থাকার জন্যই আমি সিপিআই ছেড়ে তৃণমূলে এলাম মলয়দার হাত ধরে।
মন্ত্রী মলয় ঘটক বলেন, তিন তিনবার কবিতা যাদব জিতে প্রমাণ করেন তিনি মানুষের পাশে ছিলেন। মুখ্যমন্ত্রীর উন্নয়নে সামিল হতেই তিনি এদিন তৃণমূলে যোগ দিলেন।


প্রসঙ্গতঃ, মাত্র তিন দিন আগেই সিপিআইয়ের রাজ্য কমিটির সদস্য তথা আসানসোল পুরনিগমের দুবারের প্রাক্তন ডেপুটি মেয়র মানিক মালাকার তৃণমূল কংগ্রেসে যোগ দিয়েছেন
মানিক মালাকারের পরে কবিতা যাদবের দল বদলে সিপিআইয়ের রাজ্য নেতা প্রাক্তন সাংসদ রামচন্দ্র সিং বলেন, এতে আমাদের দলের কোন ক্ষতি হবে না। এরা অনেকদিন ধরেই দলের হয়ে কোন কাজ করছিলেন না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *