BARABANI-SALANPUR-CHITTARANJANPANDESWAR-ANDAL

পাণ্ডবেশ্বরের দুর্ঘটনায় আর একজন মারা গেলেন

বেঙ্গল মিরর, কাজল মিত্র :-২৩ জানুয়ারি সকালের দিকে সিউড়ি দুবরাজপুর থেকে বিয়ে বাড়ি থেকে রূপনারায়নপুর ফেরার গাড়ীতে করে ফেরার পথে পাণ্ডবেশ্বরের কাছে খোট্টাডিহি কোলিয়ারির মহালক্ষ্মী পিটের কাছে গাড়িটি পিছন থেকে একটি ডাম্পার কে ধাক্কা মারলে তাদের গাড়িটি দুর্ঘটনা গ্রস্থ হয়ে পড়ে যার ফলে গাড়ির মধ্যে থাকা দশজন গুরুতর আহত হয় তবে ঘটনাস্থলে রূপনারায়নপুর এর বাসিন্দা তিনজন বাসিন্দা মারা যায়।যার মধ্যে একজন বরের মা একজন প্রতিবেশী ও গাড়ির চালক বাকি সাত জনকে গুরুতর অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয় কিন্তু ঘটনার দুইদিন পর আবার একজন মারা গেলেন।মারা গেলেন নেতাজি কলোনির খ্যাতনামা শিল্পী সিদ্ধার্থর দাদা সুব্রত রায়। সিদ্ধার্থ বাবু দুর্ঘটনাস্থলেই মারা গিয়েছিলেন।তবে এখনো দুর্ঘটনায় আহত হয়ে চিকিৎসাধীন আছেন সুব্রত বাবুর স্ত্রী সরমা রায় এবং কন্যা রিম্পি।ফলে দুর্ঘটনার কবলে পড়ে এখনো পর্যন্ত চারজনের মৃত্যু হয়েছে বলে খবর।সুব্রত বাবু চিত্তরঞ্জনে ইন্ডেন গ্যাস সংস্থার সরবরাহকারীর কাজ করতেন।


এপ্রসঙ্গে নেতাজি কলোনির বাসিন্দা শুভাশিস সুর বলেন মারুতি ও ডাম্পারের সংঘর্ষে সুব্রত বাবুর পাঁজরগুলি ভেঙে গিয়েছিল দুর্গাপুর মিশন হাসপাতালে তিনি মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছিলেন ।কিন্তু তাকে বাঁচানো গেল না। তবে স্বাস্থ্য সাথী কার্ড সংক্রান্ত সাময়িক সমস্যার কারণে সুব্রত বাবুর মরদেহ আজ ২৫ জানুয়ারি হাসপাতাল থেকে পাওয়া যায়নি।২৬ জানুয়ারি ময়নাতদন্তের পর পরিবারের লোকজন তার দেহ হাতে পাবেন বলে জানা গেছে ।

জানুয়ারির ভয়ঙ্কর সেই ঘটনা সম্পর্কে জানাতে গিয়ে দুর্গাপুর সিটি নার্সিংহোমে ভর্তি থাকা সরমাদেবী বলেছেন ভোর তিনটে নাগাদ ঘন কুয়াশা ছিল , হালকা বৃষ্টিও পড়ছিল , তার মধ্যেই তাদের গাড়ি সিউড়ি থেকে রওনা দেয় । দুর্ঘটনাস্থলে রাস্তার বাঁ দিকে ডাম্পার সারিবদ্ধ ভাবে দাঁড়িয়ে ছিল । গাড়ির চালক সুদীপ্ত ভেবেছিলেন ডান দিক খালি আছে , সেই ভেবে ডানদিকে গাড়িটি ঘোরাতে গিয়ে ডাম্পারের পিছনে ধাক্কা লাগে ।কারণ সেখানের রাস্তায় সামান্য বাঁক আছে,তাই সামনের অংশ ঠিকমতো চালক দেখতে পাননি , তাছাড়া রাস্তার ডান দিকেও ডাম্পার দাঁড় করানো ছিল। সংঘর্ষের পরই তিনি জ্ঞান হারিয়েছিলেন বলে জানিয়েছেন।তবে এখনো তিনি জানেন না যে সেই দুর্ঘটনায় স্বামী এবং স্নেহের দেওরকে তিনি চিরতরে হারিয়ে ফেলেছেন। শুভাশিসবাবু বলেন ভয়ঙ্কর এই দুঃসময়ে নেতাজী কলোনির সমস্ত মানুষ পরিবারটির পাশে দাঁড়িয়েছেন ।ভবিষ্যতেও মা মেয়ের পাশে শক্ত খুঁটি হয়ে তারা থাকবেন ।

Rupnarayanpur ফেরার পথে পথ দুর্ঘটনায় ৩ জনের মৃত্যু

West Bengal : রেলযাত্রীদের জন্য বড় খবর, রিজার্ভেশন ছাড়াই এই ট্রেনগুলিতে যাত্রা

Leave a Reply