ASANSOLRANIGANJ-JAMURIA

রানিগঞ্জে ব্যবসায়ীর ২ লক্ষ টাকার ব্যাগ উধাও, কয়েক ঘন্টার মধ্যে উদ্ধার, ধৃত ১

বেঙ্গল মিরর, দেব ভট্টাচার্য ও রাজা বন্দোপাধ্যায়, আসানসোল, ২৭ জানুয়ারিঃ আসানসোলের রানিগঞ্জ থানার এনএসবি রোডে পাণ্ডবেশ্বরের গৌরবাজার থেকে আসা ব্যবসায়ী বরুণ ঘোষের গাড়ি থেকে ব্যাগ সহ ২ লক্ষ টাকা উধাও হয় বৃহস্পতিবার সকালে। সেই খবর পেয়ে রানিগঞ্জ থানার পুলিশ সিসিটিভির ফুটেজ দেখে তদন্ত শুরু করে। কয়েক ঘন্টা পরে দুপুরের মধ্যেই সেই টাকা উদ্ধার করতে সক্ষম হয় পুলিশ। গ্রেফতার করা হয় একজনকে।


পুলিশ সূত্রে জানা গেছে, পান্ডবেশ্বর থানার গৌড় বাজারের ব্যবসায়ী বরুণ ঘোষ রানিগঞ্জে পাইকারি বিক্রেতাদের কাছ থেকে নিয়মিত জিনিস কিনতে আসেন। এদিনও মুকেশ কাজোরিয়ার দোকান থেকে তেল ও ডাল কিনে টাকা দেওয়ার জন্য নিজের গাড়ির কাছে আসেন টাকার ব্যাগটা নিতে বরুণ ঘোষ। তার গাড়িতে ২ লক্ষ টাকা সহ ব্যাগ রাখা ছিল। তিনি এসে দেখেন গাড়ির দরজা খোলা। টাকার ব্যাগ নেই। সঙ্গে সঙ্গে তিনি রানিগঞ্জ থানার পুলিশকে খবর দেন।

রানিগঞ্জ থানার পুলিশ সঙ্গে সঙ্গে এসে এলাকার সিসিটিভির ফুটেজ ধরে কলেজ পাড়া থেকে সুভাষ কুমার নামে একজনকে গ্রেফতার করে। তাকে দীর্ঘ জিজ্ঞাসাবাদের পর তার কাছ থেকে দেড় লক্ষ টাকা উদ্ধার করা হয়। বরুণ বাবু রানিগঞ্জ থানার পুলিশের তৎপরতা ও খুব কম সময়ের মধ্যে ঐ টাকা উদ্ধারে উচ্ছ্বসিত প্রশংসা করেন। পুলিশ জানায়, বাকি টাকা কোথায় তা জানার চেষ্টা করা হচ্ছে। ধৃতকে শুক্রবার আসানসোল আদালতে তোলা হবে।

আসানসোলে জাতীয় সড়কে গাড়ির ধাক্কায় মৃত্যু

Leave a Reply