KULTI-BARAKAR

কুলটির ১০৫ নং ওয়ার্ড, জাকে হারিয়ে জয়ী আরেক জা

বেঙ্গল মিরর, রাজা বন্দোপাধ্যায়, আসানসোল, ১৪ ফেব্রুয়ারিঃ পাশাপাশি বাড়ি। সম্পর্কে খুড়তুতো জা। বলতে গেলে একই পরিবারের। কিন্তু বর্তমানে আসানসোল পুর রাজনীতিতে দুই মেরুর। এবারের আসানসোল পুর ভোটের লড়াইয়ে কুলটি পুর এলাকার ১০৫ নং ওয়ার্ড থেকে নেমেছিলেন বিজেপির হয়ে ইন্দ্রানী আচার্য। উল্টো দিকে ছিলেন জা তৃনমুল কংগ্রেসের শুক্লা আচার্য। যে কারণে এই ওয়ার্ডের ফলের দিকে অনেকেই তাকিয়ে ছিলেন। সোমবার পুর ভোটের ফল বেরোনোর পরে দেখা গেলো শেষ হাসি হেসেছেন বিজেপির ইন্দ্রানী আচার্য। শুক্লা আচার্য পুর ভোটের লড়াইয়ে থেমে গেছেন তিন নম্বরে।

ইন্দ্রানী পেয়েছেন ২৪১৫ ভোট ও সেখানে শুক্লা পেয়েছেন ১৪৯২। শুক্লা আচার্যের স্বামী চন্দন আচার্য একটা সময় তৃনমুল কংগ্রেসের কুলটি ব্লকের যুব সংগঠনের সভাপতি ছিলেন। বর্তমানে শুক্লা আচার্যর শ্বশুর বিমান আচার্য তৃনমুল কংগ্রেসের কুলটি ব্লকের সভাপতি। তারপরও তার জয় অধরা থেকে গেলো।
অন্যদিকে, ইন্দ্রানী আচার্যের স্বামী অভিজিৎ আচার্য ১০২ নং ওয়ার্ড থেকে বিজেপির প্রার্থী হয়েছিলেন। কিন্তু স্ত্রী জিতলেও তিনি জিততে পারেননি। গত পুর ভোটে দুজনেই জিতে কাউন্সিলর হয়েছিলেন। এবার তা আর হলোনা।
জা কে হারিয়ে কোন অনুশোচনা নেই ইন্দ্রানী আচার্যের। তার জবাব, রাজনীতির লড়াই আলাদা। আর পরিবার আলাদা।

Leave a Reply