ASANSOL

বারাবনি থেকে সালানপুর পর্যন্ত কর্মী সমর্থকদের মধ্যে আনন্দের জোয়ার

বেঙ্গল মিরর, দেব ভট্টাচার্য, আসানসোল। জন্ম দিনের দিনেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে উপহার পেলেন বারাবনির বিধায়ক তথা জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি বিধান উপাধ্যায়।আসানসোলের মেয়র নির্বাচিত হলেন বিধান উপাধ্যায় এবং উপ-মেয়র হলেন অভিজিৎ ঘটক এবং ওয়াশিমুল হক ও চেয়ারম্যান হলেন অমরনাথ চ্যাটার্জী। অবশেষে আসানসোলের লক্ষাধিক মানুষের অপেক্ষার প্রহর শেষ।
কলকাতায় অনুষ্ঠিত বৈঠকে আসানসোলের মেয়র,উপ মেয়র,চেয়ারম্যানের নাম ঘোষণা করেন তৃণমূল কংগ্রেসের সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়।মেয়র হওয়ার পর কর্মী সমর্থকদের মধ্যে আনন্দের জোয়ার বইছে। জেলা জুড়ে চলছে আবির খেলা,ফাটছে বাজি,মিষ্টি মুখ করানো হচ্ছে সকলেই।


এই প্রসঙ্গে সালানপুর ব্লক তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক ভোলা সিং বলেন আজ আসানসোলের সমস্ত মানুষের জন্য বড় উপহার দিলেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।এবার আসানসোল জুড়ে উন্নয়নের বন্যা বইবে।
এই প্রসঙ্গে নবনির্বাচিত মেয়র বিধান উপাধ্যায় বলেন আজ সুন্দর একটি উপহার পেলাম মমতা বন্দ্যোপাধ্যায় এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়ের কাছে।প্রথম কাজ নির্বাচনী ইতেহারে যেসব প্রতিশ্রুতি দেওয়া হয়েছিল সব পূরণ করা।আগামী দিনে আরো বেশি সুন্দর হবে । এদিন সালানপুর ব্লকের তৃণমূল দলীয় অফিস এবং সংলগ্ন এলাকায় ব্যাপক পরিমাণে নেতা এবং আমজনতা আবির মাখেন।, সঙ্গে বাজি পোড়ানো এবং মিষ্টি বিতরণ হয়।

read also : আসানসোলে সব জল্পনার অবসান, চমক দিয়ে মেয়র, প্রথম বার দুজন ডেপুটি মেয়র

read also : Asansol Mayor হলেন Bidhan Upadhyay, ডেপুটি মেয়র অভিজিৎ ঘটক, ওয়াসিমুল হক, চেয়ারম্যান হলেন অমরনাথ চ্যাটার্জি

Leave a Reply