ASANSOL

আসানসোলের মেয়রের নজীর বিহীন সিদ্ধান্ত, চেম্বারের দরজা সাধারণ সবসময় খোলা থাকবে

বেঙ্গল মিরর, আসানসোল, সৌরদীপ্ত সেনগুপ্ত ও রাজা বন্দোপাধ্যায়: ( Asansol News Today ) আসানসোল পুরনিগমের মেয়র বিধান উপাধ্যায়ের ( Mayor Bidhan Upadhyay) নজীরবিহীন সিদ্ধান্ত। আসানসোল পুরনিগম এলাকার মানুষের জন্য পুরনিগমের মেয়রের চেম্বারের দরজা সবসময় খুলে দিলেন বিধান উপাধ্যায়। বুধবার থেকে সেই নিয়ম চালু করা হয়েছে। আসানসোলের মানুষের জন্য নিজের চেম্বারের দরজা খুলে দিয়ে মেয়র বিধান উপাধ্যায় যে একটা দৃষ্টান্ত করলেন তা আর বলার অপেক্ষা রাখেনা । মেয়রের সঙ্গে দেখা করতে আসা জনসাধারণের জন্য এখন সরাসরি মেয়রের চেম্বারে প্রবেশের ব্যবস্থা থাকবে।

এই প্রসঙ্গে মেয়র তথা বারাবনির বিধায়ক বিধান উপাধ্যায় বলেন, মেয়রের দরজা সর্বদা জনসাধারণের জন্য খোলা থাকবে। এমনভাবে খোলা থাকবে যাতে জনসাধারণের কোনও সমস্যা না হয়, এই পুরনিগম জনসাধারণের পরিসেবা দেওয়ার জন্য। কেন তারা এসে দাঁড়িয়ে থাকবেন বা অপেক্ষা করবেন? আমি যখন পুরনিগমে থাকবো, তখন থেকেই আমার চেম্বারের দরজা খোলা থাকবে। যার আমার সঙ্গে দেখা করে, কিছু বলার থাকবে, তিনি সোজা ঢুকবেন ও আমার সঙ্গে কথা বলবেন।
প্রসঙ্গতঃ, আসানসোল পুরনিগমের মেয়র, দুই ডেপুটি মেয়র ও চেয়ারম্যানের নাম চূড়ান্ত হয়েছে। তবে এখনো মেয়র পারিষদ ও বোরো চেয়ারম্যানদের নাম ঠিক হয়নি।

read also : फिजियोथेरेपिस्ट की रहस्यमय मौत, सनसनी

read also : Municipal Elections 2022 Results : टीएमसी की आंधी, विरोधी पस्त

Leave a Reply