ASANSOLBusiness

আসানসোল চেম্বার অফ কমার্স পক্ষ থেকে সম্বর্ধনা অনুষ্ঠান

বেঙ্গল মিরর, আসানসোলে, সৌরদীপ্ত সেনগুপ্ত : বৃহস্পতিবার সন্ধ্যায় চেম্বার ভবনে আসানসোল চেম্বার অফ কমার্স পক্ষ থেকে একটি সম্বর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। ওই অনুষ্ঠানে আসানসোল মেয়র বিধান উপাধ্যায়, চেয়ারম্যান অমরনাথ চ্যাটার্জি , ডেপুটি মেয়র অভিজিৎ ঘটক এবং ওয়াসিম-উল-হককে সম্মানিত করা হয়। সম্বর্ধনা অনুষ্ঠানে সকলেই চেম্বারের ভূমিকার প্রশংসা করেন এবং সম্ভাব্য সব ধরনের সহযোগিতার আশ্বাস দেন।

আসানসোল কর্পোরেশন এর ওই পদাধিকারীরা জানিয়েছেন যে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কড়া নির্দেশ রয়েছে যে ব্যবসায়ীরা যাতে কোনও ধরণের সমস্যায় না পড়েন সেদিকে খেয়াল রাখতে হবে। যদি কোন কাউন্সিলর বা আধিকারিক আপনাকে হয়রানি করেন, তাহলে অবিলম্বে অবহিত করুন।এছাড়া ট্রেড লাইসেন্স পুনর্নবীকরণ ( Trade Licence Renewal) যাতে দ্রুত হয় সেই বিষয়টি সম্পর্কে চেম্বারের সেক্রেটারি ও সভাপতির অনুরোধের পরিপ্রেক্ষিতে দ্রুত এই ব্যাপারে পদক্ষেপ নেওয়া হবে বলে আশ্বাস দেন মেয়র।

এছাড়া আসানসোল কর্পোরেশন এর পক্ষ থেকে শহরের বিভিন্ন পার্কগুলির সৌন্দর্যায়ন ও সংস্কার যাতে হয় সে ব্যাপারে চেম্বারে পক্ষ থেকে সহযোগিতার আশ্বাস পেয়ে চেম্বারকে ধন্যবাদ জানান মেয়র বিধান উপাধ্যায়।চেম্বারের সভাপতি নরেশ আগরওয়াল ও সেক্রেটারি শম্ভুনাথ ঝা-এর নেতৃত্বে পদাধিকারীদের সম্মানিত করা হয়।ওই সময় উপস্থিত ছিলেন চেম্বারের যুগ্ম সম্পাদক বিনোদ গুপ্ত, সিনিয়র সহ-সভাপতি ওম বাগরিয়া, মুকেশ টোডি, মনোজ টোডি, অশোক আগরওয়াল, অলোক ধর, রাজু হালওয়াই, সত্যনারায়ণ আগরওয়াল, সাতপাল সিং কির, সুনীত দাস, শংকর চট্টোপাধ্যায় প্রমুখ।

Leave a Reply