ASANSOL

বাবার প্রচারে আসছেন সোনাক্ষী সিনহা, মন্ত্রী মলয় ঘটককে ফোন শত্রুঘ্ন সিনহার

বেঙ্গল মিরর, আসানসোল, সৌরদীপ্ত সেনগুপ্ত ও রাজা বন্দোপাধ্যায় : আসানসোল লোকসভা কেন্দ্রে উপনির্বাচনে তৃণমূল কংগ্রেসের প্রার্থী হয়েছেন অভিনেতা ও প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী শত্রুঘ্ন সিনহা৷ বলিউড নায়িকা সোনাক্ষী সিনহা তার বাবা শত্রুঘ্ন সিনহার জন্য প্রচার করতে আসানসোল লোকসভা কেন্দ্রে আসবেন। এমনটা সোমবার সকালে রাজ্যের আইন ও পূর্ত দপ্তরের মন্ত্রী মলয় ঘটককে ফোন করে শত্রুঘ্ন সিনহা নিজেই জানিয়েছেন।

প্রচারে আসছেন সোনাক্ষী সিনহা


এদিন সকালে মন্ত্রী মলয় ঘটককে ফোন করেন শত্রুঘ্ন সিনহা। বেশ কিছুক্ষণ কথাও বলেন তারা নিজেদের মধ্যে । শত্রুঘ্ন সিনহা মলয় ঘটক বলেন যে তিনি দু/এক দিনের মধ্যে আসানসোলে আসবেন। তিনি সেখানে থাকবেন। ভোটে লড়াই করতে মনোনয়ন পত্র জমা দেওয়া থেকে প্রথম থেকেই প্রচার সবকিছুতেই অংশগ্রহণ করবেন।
ফোনে কথা বলার সময় মলয় ঘটক শত্রুঘ্ন সিনহাকে বলেন, চিন্তা করবেন না। আমরা অন্তত ২ লক্ষ ভোটে জয়ী হব। আপনি শুধু আসানসোলে আসুন। এখানে দলীয় কর্মী-সমর্থকরা আপনাকে সঙ্গে নিয়ে প্রচারে নামতে রীতিমত উৎসুক।

মলয় ঘটক পরে বলেন , তারা আসানসোলে তার থাকার জন্য ভাল জায়গার খোঁজ শুরু করেছেন, যেখানে শত্রুঘ্ন সিনহা থাকবেন। সেখানে থেকেই তিনি সারা আসানসোল প্রচার চালাবেন।
তিনি আরো বলেন , রবিবার থেকেই আসানসোলে দলের প্রার্থীর সমর্থনে প্রচারে নেমেছেন দলীয় কর্মীরা। চলছে কর্মীদের সভা। দেয়াল লিখনও শুরু হয়েছে। প্রার্থী শত্রুঘ্ন সিনহা আসানসোলে পৌঁছানোর পর, তৃণমূল কংগ্রেস নেতৃত্ব তাঁর সঙ্গে কথা বলে প্রচারের দিকনির্দেশ ঠিক করবেন।
প্রসঙ্গতঃ, রবিবার সকালেই তৃনমুল কংগ্রেসের সুপ্রিম মমতা বন্দ্যোপাধ্যায় টুইট করে রীতিমতো চমক দিয়ে আসানসোল লোকসভা কেন্দ্রের উপনির্বাচনে দলের প্রার্থী হিসেবে শত্রুঘ্ন সিনহার নাম ঘোষণা করেন।

Leave a Reply