ASANSOL

তৃণমূলের ব্লক সভাপতির বাড়িতে দুঃসাহসিক ডাকাতি, চাঞ্চল্য

বেঙ্গল মিরর, চরণ মুখার্জী, রানীগঞ্জ : তৃণমূলের ব্লক সভাপতির বাড়িতে দুঃসাহসিক ডাকাতির ঘটনায় চাঞ্চল্য ছড়াল অন্ডাল থানার বন বাহাল ফাঁড়ির এলাকায়। ডাকাত দল রবিবার সকাল তিনটে নাগাদ ওই তৃণমূল ব্লক সভাপতির বাড়িতে ঢুকে বাড়ির তিনটি দরজা ভেঙ্গে বাড়িতে থাকা তার স্ত্রী ও ছেলে মাথায় বন্দুক ঠেকিয়ে বাড়ির আলমারিতে থাকা নগদ প্রায় দেড় লক্ষ টাকা ও বেশকিছু সোনা রুপার গহনা নিয়ে চম্পট দেয়।

ডাকাতদল বারংবার তৃণমূল ব্লক সভাপতি সুকুমার ভট্টাচার্য কোথায় রয়েছে একথাও জিজ্ঞাসা করে তার স্ত্রী ও ছেলেকে । ওই দুষ্কৃতী দল আদৌ কি ডাকাতির উদ্দেশ্যে সেখানে জড়ো হয়েছিল ? নাকি তাদের অন্য কোনো মতলব ছিল ? তা নিয়েও তদন্ত শুরু করেছে পুলিশ। ঘটনাটি ঘটে অন্ডাল থানার বনবহাল ফাঁড়ি এলাকার ছোড়া অঞ্চলে।

ঘটনা প্রসঙ্গে জানা যায় শনিবার হোলি উৎসব উপলক্ষে বাইরে ছিলেন জামুরিয়া 2 নম্বর ব্লকের তৃণমূল ব্লক সভাপতি সুকুমার ভট্টাচার্য, এদিকে তার বাড়িতে রবিবার সকাল তিনটে নাগাদ হঠাৎই বেশকিছু আগ্নেয়াস্ত্রসহ দুষ্কৃতী প্রথমে বাড়ির তিনটি দরজা ভেঙে ব্লক সভাপতির স্ত্রী ও ছেলের কাছে পৌঁছে মাথায় বন্দুক ঠেকিয়ে বাড়ির কোথায় কি রয়েছে তা দেখিয়ে দিতে বলে ব্যাপক লুটপাট চালায় সশস্ত্র দুষ্কৃতীরা।

তিনি জামুড়িয়ার দু নম্বর ব্লকের ব্লক সভাপতি হলেও কর্মসূত্রে ইসিএল কর্মী হবার কারণে পাণ্ডবেশ্বর ব্লকের ছোড়া অঞ্চলে তার বাড়ি ছিল, সেখানেই অতর্কিতে ওই দুষ্কৃতী দল দীর্ঘক্ষন তান্ডব চালিয়ে লুটপাট করার সাথে বারংবার ব্লক সভাপতি সুকুমার ভট্টাচার্য কোথায় রয়েছে এই বিষয়টি জানতে চাই। রবিবার সকাল নাগাদ এই ঘটনার খবর স্থানীয় জানতে পারার পর ব্যাপক উত্তেজনাময় পরিস্থিতি সৃষ্টি হয় এলাকায়। রবিবার সকাল থেকেই অন্ডাল থানার পুলিশ, ও বনবহাল ফাঁড়ির পুলিশ ঘটনাস্থলে পৌঁছে সমস্ত ঘটনার পূর্ণাঙ্গ তদন্ত শুরু করেছে। ঘটনাটি আদৌ ডাকাতির ঘটনা নাকি এর পেছনে আরো অন্য কোনো মতলব ছিল ওই দুষ্কৃতী দলের তা নিয়েও তদন্ত শুরু করেছে পুলিশ।

Leave a Reply