ASANSOLRANIGANJ-JAMURIA

আনিস ও রামপুরহাট কান্ডে সিট গঠন নিয়ে মুখ্যমন্ত্রীকে আক্রমন, রবিবাসরীয় প্রচারে জামুড়িয়া বিধানসভায় অগ্নিমিত্রা পাল

বেঙ্গল মিরর, রাজা বন্দোপাধ্যায়, আসানসোল, ২৭ মার্চঃ রবিবারে ভোট প্রচারে নেমে আনিস খান ও রামপুরহাট কান্ডের তদন্তে রাজ্য সরকারের ” সিট ” গঠন করা নিয়ে শাসক দল তৃনমুল কংগ্রেস ও মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে আবারও আক্রমন করলেন আসানসোল লোকসভা কেন্দ্রে বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পাল।

মুখ্যমন্ত্রীকে আক্রমন


এদিন পদ্ম প্রার্থী আসানসোল লোকসভা কেন্দ্রের একদা বাম দূর্গ বলে পরিচিত জামুড়িয়া বিধান সভা এলাকায় প্রচার করেন। ২০২১ এর বিধান সভা নির্বাচনে অবশ্য বামেদের থেকে কেড়ে নিয়েছে তৃনমুল কংগ্রেস। সঙ্গে ছিলেন জেলা বিজেপির সাধারণ সম্পাদক বাপ্পা চট্টোপাধ্যায়।
সকালে প্রচারের শুরুতে বিজেপি প্রার্থী আসানসোলের ২ নং জাতীয় সড়ক লাগোয়া গোবিন্দনগরের গুরুদ্বোয়ারা আসেন। তিনি সেখানে দলের নেতা ও কর্মীদের নিয়ে পুজো দেন ও প্রার্থনা করেন।


পরে সাংবাদিকদের সঙ্গে কথা বলতে গিয়ে অগ্নিমিত্রা পাল জানান, বাংলায় পড়লে চাকরি পাওয়া যায়না। পুড়লে চাকরি পাওয়া যায়। ভাবুন কি অবস্থা? কিন্তু আনিস খানের বাবা দেখিয়ে দিয়েছেন, যে সবাই টাকা ও চাকরি চাননা। তার বাবা বিচার চেয়েছেন। রাজ্য সরকার তো ঐ ঘটনায় সিট গঠন করে বলেছিলো ১৫ দিনের মধ্যে রিপোর্ট হবে। কোথায় গেল? একইভাবে রামপুরহাট কান্ডেও রাজ্য সরকার সিট গঠন করেছিলো। এমনসব অফিসারদের দিয়ে সিট গঠন করা হয়েছে, তাতেই বোঝা যায় আসল ঘটনা ধামাচাপা দিতেই এটা করা হয়েছে। কিন্তু রামপুরহাটের ঘটনা হাইকোর্ট সিবিআইকে দিয়েছে। আমাদের আশা, সিবিআই তদন্ত করে এই ঘটনার পেছনে যে রাঘববোয়ালরা আছে, তাদেরকে বার করবে। এতসব ঘটনায় তৃনমুল কংগ্রেসের মুখ পুড়েছে। তাই মমতা বন্দ্যোপাধ্যায় নিজের ইমেজ মেকআপ করার জন্য এইসব কথা বলছেন। কিন্তু বাংলার মানুষেরা যা বোঝার বুঝে গেছেন।


এদিন আরো একবার শাসক দলের প্রার্থী শত্রুঘ্ন সিনহাকে আক্রমন করেন পদ্ম প্রার্থী। তিনি বলেন, ওনার বয়স ৭৬। আমার বাবার বয়সও ৭৬। তাই উনি আমার পিতৃসম। তাই তাকে কোন খারাপ কথা বলবো। তিনি অভিনেতা। আসানসোলে উনি প্রার্থী হয়েছেন। প্রচার করতেই পারেন। কিন্তু আসানসোলের মানুষেরা কি কোন কিছুতে সই করাতে ট্রেনে করে পাটনা সাহিব না মুম্বাইয়ে যাবেন? তাই আসানসোল তার ঘরের মেয়েকেই চায়। তার দাবি, আসানসোল বিজেপির পূণ্য ভূমি। আসানসোলের মানুষ বিজেপি ও প্রধানমন্ত্রীকে জেতাবেন।


এদিন আবারও রামপুরহাট কান্ডে অনুব্রত মন্ডলকে জড়িয়ে আক্রমন ও সরাসরি অভিযোগ করে বলেন, ওখানে খুন হওয়া ভাদু শেখের লোকেরা আসানসোল পুরনিগম ভোটের দিন এসে লুঠ করেছে। তার পুরষ্কার হিসাবে অনুব্রত মন্ডলকে আসানসোল উপনির্বাচনের দায়িত্ব দেওয়া হয়েছে। আর এখানেই আশঙ্কা। কারণ, যেখানে সে যায়, পেছনে লাশ পড়ে।
সকালের পাশাপাশি অগ্নিমিত্রা পাল এদিন বিকেলে জামুড়িয়া বিধান সভায় বোগড়ায় দলীয় কার্যালয় ও সন্ধ্যায় শেখপুর এলাকায় প্রচার করেন।

Leave a Reply