ASANSOLPolitics

TMCP জেলা কো-অর্ডিনেটরের দায়িত্ব পেলেন অভিনব মুখার্জি

বেঙ্গল মিরর,আসানসোল, সৌরদীপ্ত সেনগুপ্ত : এবার পশ্চিম বর্ধমান জেলা তৃণমূল ছাত্র পরিষদের ( TMCP) কো-অর্ডিনেটরের ( Co-ordinator)দায়িত্ব পেলেন অভিনব মুখার্জি। শনিবার রাজ্য তৃণমূল ছাত্র পরিষদের সভাপতি তৃণাঙ্কুর ভট্টাচার্য আসানসোল বিবি কলেজের একটি সাংস্কৃতিক অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। সেই অনুষ্ঠানেই তিনি মঞ্চ থেকে ঘোষণা করে বলেন যে,যেহেতু কিছুদিন আগেই
জেলা তৃণমূল ছাত্র পরিষদ সভাপতি কৌশিক মন্ডল জেলার যুব তৃণমূল সভাপতি হয়েছেন তাই অভিনব মুখার্জিকে কোঅর্ডিনেটর ( Co- Ordinator) হিসেবে মনোনীত করা হল।

নতুন কমিটির ঘোষণা কিছুদিনের মধ্যেই করা হবে। এই বিষয়ে মন্ত্রী মলয় ঘটকের সঙ্গেও আলোচনা করা হয়েছে এবং ভবিষ্যতেও হবে।
স্বভাবতই এই খবর ছড়িয়ে পড়তেই বি বি কলেজ তথা জেলার তৃণমূল ছাত্র পরিষদের সদস্য সদস্যাদের মধ্যে বয়ে যায় খুশি হওয়া। বিভিন্ন সোশ্যাল মাধ্যমে অভিনন্দন জানিয়ে চলেছেন অগণিত ছাত্রছাত্রী।

বস্তুত উল্লেখ্য, এতদিন জনপ্রিয় ছাত্রনেতা অভিনব জেলা তৃণমূল ছাত্র পরিষদের সহ-সভাপতির দায়িত্বে ছিলেন। অভিনব মুখার্জির জেলা তৃণমূল ছাত্র পরিষদের কো-অর্ডিনেটর এর দায়িত্ব পাওয়ার খবর প্রকাশ্যে আসার পর বেঙ্গল মিররের পক্ষ থেকে ফোন করা হলে তিনি বলেন, তৃণমূল ছাত্র পরিষদের রাজ্য সভাপতি সহ সকল উচ্চ নেতৃত্বকে আমার ধন্যবাদ এই গুরুদায়িত্ব দেওয়ার জন্য। আমার ছাত্রছাত্রীদের প্রতি দায়িত্ব আরো বেড়ে গেল। ছাত্রছাত্রীদের স্বার্থে আরো উন্নয়ন ও গঠনমূলক কার্যক্রম অব্যাহত থাকবে।

Leave a Reply