ASANSOL

বিজেপির স্লোগান নিয়ে তরজা,আসানসোলের মেয়েকে কোনদিন দেখতে পায়নি, সাংসদ কল্যান বন্দ্যোপাধ্যায়ের কটাক্ষ নিয়ে বিতর্ক, জবাব অগ্নিমিত্রা পালের

বেঙ্গল মিরর, রাজা বন্দ্যোপাধ্যায়, আসানসোল, ৩০ মার্চঃ মাথায় বড় মত লাল টিপ পড়ে শুধু ঝগড়া করছে। কোথায় কিভাবে লড়াই করবো সেটাই করে যাচ্ছে। আর কিছু করেনি আসানসোল দক্ষিণ বিধান সভার বিজেপি বিধায়ক। আসানসোল লোকসভা উপনির্বাচনে বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পালকে নিয়ে এমনই কটাক্ষ করলেন শ্রীরামপুরের সাংসদ কল্যান বন্দ্যোপাধ্যায়।

বুধবার আসানসোলের রবীন্দ্রভবনে দলের প্রার্থী শত্রুঘ্ন সিনহার সমর্থনে এক কর্মীসভায় বক্তব্য রাখতে গিয়ে একথাই বলেন কল্যান বন্দোপাধ্যায়। তিনি বলেন, আসানসোল লোকসভা উপনির্বাচনের প্রচারে বেরিয়ে দেখলাম অনেক জায়গায় লেখা আছে “আসানসোল আসানসোলের মেয়েকে চায়”। ভালো কথা। কিন্তু ২০২১ এর মে মাসের পর থেকে কেন আসানসোল আসানসোলের মেয়েকে দেখতে পেলেন না ? সেই প্রশ্নের উত্তরটা আগে দিনতো। একটা দুয়ারে সরকারের প্রকল্পের মত সরকারি শিবিরে তাকে দেখা যায়নি। কোন পুজো, কোন কিছুতে কেন আসানসোল দক্ষিণের মানুষ তাঁকে দেখতে পেলেন না?

এরপর নিজের স্বভাবসিদ্ধ ভঙ্গিতে কল্যান বন্দ্যোপাধ্যায়ের কটাক্ষ, বিরাট বড় লালটিপ পড়ে শুধু ঝগড়াই করে যাচ্ছেন তিনি। কিভাবে লড়াই করবো তাই করছেন। শুধু টিভিতে দেখা যাচ্ছে। একদিনের জন্য আসানসোলের মেয়েকে আসানসোল দক্ষিণ বিধানসভার মানুষ দেখেননি। এই সভা শেষ হওয়ার পরে কল্যানবাবুকে বিষয়টি নিয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, অগ্নিমিত্রা পালকে আসানসোলে দেখা যায় না। জেতার পর উনি আসেননি। প্রশ্ন করা হয় তাহলে কি উনি আসানসোলের মেয়ে নন ? কল্যানবাবুর দাবি, আমি ব্যক্তিগত বিষয়ে যাবো না। মুখ খুললে অনেকের অসুবিধা হয়ে যাবে।


শাসক দলের সাংসদের কটাক্ষের পাল্টা জবাবও দিয়েছেন পদ্ম প্রার্থী অগ্নিমিত্রা পাল। তার দাবি, কল্যান বন্দ্যোপাধ্যায় অতীতে বাংলা মহিলাদের নিয়ে অনেক অসম্মানজনক কথা বলেছন। কারোর নূপূর নিয়ে কথা বলেছেন। কারও অন্য কিছু নিয়ে। তার মতো তৃনমুল কংগ্রেসের নেতৃত্ব বাঙালি মেয়ে মহিলাদের যখন অপমান করেন তখন তার দলের নীচুতলার কর্মীরাও উৎসাহিত হন। ধর্ষণ বাড়ে বাংলায়। এটাই তৃণমূল কংগ্রেসের সংস্কৃতি। আমি আসানসোল দক্ষিণ বিধানসভায় থাকি বা না থাকি, তার জবাব ওনাকে দেবো না। যারা আমাকে ভোট দিয়ে জিতিয়ে বিধায়ক করেছেন, সেই বিধানসভার ভোটারদের সেই জবাব দেবো।
প্রসঙ্গতঃ, শ্রীরামপুরের এই দাপুটে সাংসদকে একবারে প্রথম দিন থেকে আসানসোল লোকসভা উপনির্বাচনের প্রার্থী শত্রুঘ্ন সিনহার সঙ্গে পাঠিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়।

Leave a Reply