ASANSOLRANIGANJ-JAMURIA

সিবিআইয়ের ডাক পড়লেই শরীর খারাপ, আসানসোলে বুথ দখল, রিগিং জন্য হাজির : রাহুল সিনহা

বেঙ্গল মিরর, চরণ মুখার্জী, রানীগঞ্জ : সিবিআইয়ের ডাক পড়লেই অনুব্রত মণ্ডলের শরীর হয়ে যায় খারাপ, অথচ আসানসোলে বুথ দখল, রিগিং, গুন্ডা বাজি করার জন্য এখানে হাজির হয়ে যায়। এমনই দাবি করতে দেখা গেল রবিবার ছুটির দিনে অগ্নিমিত্রা পালের হয়ে ভোট প্রচারে আসা বিজেপির প্রাক্তন রাজ্য সভাপতি তথা বর্তমানে সর্বভারতীয় স্তরের বিজেপি নেতা রাহুল সিনহা কে।

এদিন তিনি প্রথমে জামুড়িয়ার বিজপুর অঞ্চলে বাড়ি বাড়ি পৌঁছে ভোট ভিক্ষা করেন, পরে রানীগঞ্জের রানিসায়ের মোড় এলাকার নন্দন কলোনিতে পৌঁছে বেশ কয়েকটি বাড়ি ঘুরে প্রচার পর্ব চালিয়ে রওনা দেন। তবে এরই মাঝে তিনি আসানসোলে অনুব্রত মণ্ডলের ভোট প্রচারে আসার বিষয়টি নিয়ে কটাক্ষ করেন। তাঁর দাবি সিবিআই ডাকলে অনুব্রত মণ্ডল অসুস্থ হয়ে যান আর তারপরেই আসানসোলে বুথ দখল রেগিং ঘন্টাগুণ্ডা বাজি করার জন্য এখানে হাজির হয়ে যান, এতএব অনুব্রত মণ্ডল সিবিআই ডাকলে অসুস্থ হচ্ছে, ।

আর দেখবেন যখন উনি শ্রীঘরে ঢুকবেন তখন তিনি পুরোপুরি সুস্থ হয়ে যাবেন , তার দাবি এই কারণের জন্য আমি মনে করি এই জাতীয় নেতাদের চিহ্নিত করন করার দরকার, ইতিমধ্যেই আদালত অনুব্রত মণ্ডলের অসুস্থ হওয়ার কাহিনী পুরোপুরি বুঝে গেছেন বলেই সিবিআই আবার ডেকেছে , গরু পাচার ও তার সাথে সাথেই বীরভূমের খুন-খারাবি সহ যত রকম অসামাজিক কাজ আছে সমস্ত কিছুর মধ্যেই অনুব্রত মণ্ডল জড়িত, সেই কারণে আমি ইলেকশন কমিশনের কাছে আবেদন জানাবো, যে কড়া হাতে আসানসোলের এই ভোট পরিচালনার ব্যবস্থা করুক, যাতে সাধারণ মানুষ মন খুলে তার ভোটাধিকার প্রয়োগ করতে পারে বলেই তিনি দাবি করলেন তাঁর বক্তব্যে।

Leave a Reply