Raniganj, jamuria

রানীগঞ্জে বাইক চুরি করতে গিয়ে হাতেনাতে ধরা পড়লো এক যুবক, বলল ফাস্ট টাইম চুরি করতে এসেছি স্যার

বেঙ্গল মিরর, চরণ মুখার্জী,রানীগঞ্জ: রানীগঞ্জের সিয়ারসোল মোড় এলাকায় এবার গাড়ি চুরি করতে গিয়ে হাতেনাতে ধরা পড়লো এক যুবক। এদিন সিয়ারসোলের ইন্দ্রপ্রস্থ কলোনি এলাকার এক ব্যবসায়ী, রবি চৌরাসিয়া তার বাড়ির বাইরেই নিজের মোটরসাইকেল দাঁড় করিয়ে রেখেছিল, হঠাৎ এক যুবক বিকেল সাড়ে চারটে নাগাদ তার বাড়ির বাইরে থাকা বাইকটিকে নিজেদের চাবি দিয়ে খুলে, গাড়ি স্টার্ট করে নিয়ে পালাতে শুরু করলে,, তিনি ও তাঁর পরিবারের সদস্য পাড়া-প্রতিবেশীরা বিষয়টি লক্ষ্য করেই ওই চোরের পিছু ধাওয়া করে দীর্ঘ প্রায় আধঘন্টা ধরে বিভিন্ন অলিগলি ঘুরে এক বাড়ির পাইবে তিন তলা ছাদে চেপে পড়ে।

তবে তারপরও শেষ রক্ষা হয়নি ওই চোরের, এক প্লাস্টিকের আসবেষ্টস চালায় চাপতে গিয়ে বাড়ির ভেতর আটকে পড়লে বাড়ির মহিলারা বিষয়টি লক্ষ্য করে বাইরের পাড়া-প্রতিবেশীদের খবর দিলে, পাড়া-প্রতিবেশীরা পৌঁছে পাকড়াও করে চোরটি কে। তবে মারধর না করলেও ব্যাপক সংখ্যায় মানুষজন দেখে আতঙ্কে শিউরে উঠে সে, অজ্ঞান হয়ে পড়ে রাস্তার ধারেই। সে তার নিজের স্বীকারোক্তিতে জানাই প্রথমবার সে চুরি করতে এসেছে সে, এর আগে কখনো সে চুরি করেনি।

যদিও শেষ রক্ষা হয় না তার, স্থানীয় এলাকার বাসিন্দারা রানীগঞ্জ থানা ও পাঞ্জাবীমোড় ফাঁড়ির পুলিশ কে খবর দিলে পুলিশের বিশাল বাহিনী ঘটনাস্থলে এসে পোঁছে তড়িঘড়ি চোরকে পাকড়াও করে। ঐ যুবকটি নিজেকে কাজোড়া বাসিন্দা বলে জানিয়েছে। দিনেদুপুরে বাড়ির সামনে থেকে এধরনের চুরির ঘটনা ঘটায় হতচকিত হয়ে পড়ছেন এলাকার বাসিন্দারা।

Leave a Reply