ASANSOL

ভোট শুরুর তিন ঘন্টা পরে হোটেল থেকে বেরোলেন শত্রুঘ্ন সিনহা

বেঙ্গল মিরর, রাজ বন্দোপাধ্যায় ও সৌরদীপ্ত সেনগুপ্ত, আসানসোল, ১২ এপ্রিলঃ আসানসোল লোকসভা উপনির্বাচনে তৃনমুল কংগ্রেসের প্রার্থী হলেও ভোটার নন বর্ষীয়ান বলিউড অভিনেতা তথা প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী শত্রুঘ্ন সিনহা। আসানসোলে আসার পর থেকে তিনি আছেন আসানসোলের উষাগ্রামের একটি অভিজাত হোটেলে। সঙ্গে রয়েছেন স্ত্রী পুনম সিনহা।
মঙ্গলবার সকাল সাতটার সময় ভোট শুরু হয় আসানসোল লোকসভা উপনির্বাচনে। তিন প্রধান বিরোধী দলের প্রার্থী সকাল সকাল বেরিয়ে পড়েছিলেন। সিপিএমের প্রার্থী বাদে বাকি দুই প্রার্থী অগ্নিমিত্রা পাল ও প্রসেনজিৎ পুইতুন্ডি নিজেদের ভোটাধিকার প্রয়োগ করেন নির্দিষ্ট বুথে গিয়ে।

কিন্তু এদিন একদম ব্যতিক্রম ছিলেন শাসক দলের প্রার্থী।
সকাল দশটার পরে তিনি হোটেল থেকে বেরোন। সঙ্গে ছিলেন স্ত্রী ও আসানসোল পুরনিগমের ডেপুটি মেয়র তথা পশ্চিম বর্ধমান জেলা আইএনটিটিইউসির সভাপতি অভিজিৎ ঘটক সহ বেশ কয়েকজন তৃনমুল কংগ্রেসের নেতারা। সেখানে সাংবাদিকদের সঙ্গে কথা বলার সময় শত্রুঘ্ন সিনহা বলেন, সকাল থেকে সবার সঙ্গে কো-অর্ডিনেশন করে চলেছি। সব খবর ভালো। কোন অভিযোগ তেমন ভাবে পাইনি। আমি বলেছিলাম দশটার সময় বেরোবো, তাই বেরিয়েছি। তিনি আরো বলেন, দল বললো বেরোতে, তাই বেরোলাম। দলের নেতা ও কর্মীদের উৎসাহ বাড়াতে বুথে বুথে যাবো।


বারাবনিতে বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পালের গাড়িতে হামলা হওয়ার প্রসঙ্গে তিনি বলেন, আমি তো সেখানে ছিলাম না। তাই বলতে পারবো না। যদি হয়েও থাকে, তাহলে তা দেখার জন্য কমিশন ও প্রশাসন রয়েছে। তবে পদ্ম প্রার্থীর অভিযোগ প্রসঙ্গে তার মন্তব্য, ডিপ্রেসান ও ফাস্ট্রেশান থেকে তিনি এইসব বলছেন। এদিন হোটেল থেকে বেরিয়ে তিনি আসানসোলের বেশ কয়েকটি বুথে যান। পরে তিনি কুলটি বিধান সভা কেন্দ্রেও যান।

Leave a Reply