ASANSOL

আসানসোল আদালত চত্বরে অপ্রকৃতিস্থ অবস্থায় পুলিশ কর্মী, ভর্তি জেলা হাসপাতালে, চাঞ্চল্য

বেঙ্গল মিরর, .রাজা বন্দোপাধ্যায়, আসানসোল, ৪ মেঃ অপ্রকৃতিস্থ অবস্থায় এক পুলিশ কর্মীকে নিয়ে বুধবার সকালে ব্যাপক চাঞ্চল্য ছড়াল আসানসোল আদালত চত্বরে। খাকি জামা ও প্যান্ট পড়ে থাকা ঐ পুলিশ কর্মীর বুকে সন্তোষ কুমার লেখা নেম প্লেট লাগান ছিল। বাঁহাতের আসানসোল দূর্গাপুর পুলিশ কমিশনারেটের লোগোও ছিলো। কোমরে ছিলো রিভলবারও।

জানা গেছে, এদিন সকালে খাকি পোষাক পড়া ঐ যুবককে আসানসোল আদালত চত্বরে বার অ্যাসোসিয়েশনের কাছে প্রথমে টলমল করতে করতে হাঁটতে দেখেন আইনজীবী ও আদালতে আসা মানুষেরা। একটা সময় সে বার এ্যাসোসিয়েশনের সামনে রাস্তা পড়ে থাকতে দেখতে পাওয়া যায়। গোটা বিষয়টি জানাজানি হতেই চাঞ্চল্য ছড়ায়। একজন পুলিশ কর্মী দিনেদুপুরে এমন অবস্থায় দেখতে পেয়ে স্বাভাবিক ভাবেই আইনজীবি সহ সবাই ক্ষোভ প্রকাশ করে। খবর দেওয়া হয় আসানসোল দক্ষিণ থানায়। শেষ পর্যন্ত আসানসোল দক্ষিণ থানার পিপি থেকে একটি পুলিশের গাড়ি আসে। পুলিশ কর্মীকে তাকে তুলে নিয়ে যায় আসানসোল জেলা হাসপাতালে।

এমারজেন্সি বিভাগের চিকিৎসক পরীক্ষা করে তাকে মেল মেডিকেল ওয়ার্ডে ভর্তি করেন। আসানসোল বার অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক বানী মন্ডল জানান, উনি পুলিশ কর্মী কি না জানি না। তবে পোষাক দেখে পুলিশ মনে হচ্ছে। যদি সত্যি হয় তাহলে খুবই খারাপ। আইনজীবী হিসাবে আমি পুলিশ আধিকারিকদের তদন্তের জন্য অনুরোধ করছি। অন্যদিকে, পুলিশ সূত্রে জানা গেছে, ঐ পুলিশ কর্মী আসানসোলে পুলিশ লাইনে পোষ্টিং রয়েছে। কি কারণে তিনি এদিন আসানসোল আদালতে গেছিলেন তা খতিয়ে দেখা হচ্ছে। পাশাপাশি তার বিরুদ্ধে বিভাগীয় তদন্ত করা হবে। এদিকে, হাসপাতাল সূত্রে জানা যায়, ঐ যুবক নেশার করার জন্য কোন কিছু খেয়েছে। তার শারীরিক অবস্থা আপাততঃ স্থিতিশীল।

Leave a Reply