ASANSOL

আসানসোল পরিদর্শনে পুরনিগমের টিম, বৃষ্টির আগে নিকাশির উপর জোর

বেঙ্গল মিরর, আসানসোল, সৌরদীপ্ত সেনগুপ্ত ও রাজা বন্দ্যোপাধ্যায় : আসানসোল বাজার সহ শহরের বড় নালা বা হাইড্রেন গুলি এই মুহুর্তে ঠিক কি অবস্থায় আছে, তা দেখতে বৃহস্পতিবার পরিদর্শনে বেরোয় আসানসোল পুরনিগমের একটি টিম৷ সামনেই বর্ষা। তাই বৃষ্টির আগে হাই ড্রেন মেরামত ও নিকাশির উপর জোর দিতে এদিনের এই পরিদর্শন বলে জানা গেছে । মেয়র বিধান উপাধ্যায়ের নেতৃত্বে এদিন একটি টিম আসানসোল শহরের ড্রেনেজ ব্যবস্থার উন্নতি করতে প্রথমে বাজার পরিদর্শনে পৌঁছায়। তারপর বিভিন্ন এলাকায় ঘুরে দেখেন।

আসানসোলের বস্তিন বাজারে হাইড্রেন পরিদর্শন করেন তারা। এদিন মেয়র বিধান উপাধ্যায়ের সঙ্গে ছিলেন চেয়ারম্যান অমরনাথ চট্টোপাধ্যায় , দুই ডেপুটি মেয়র অভিজিৎ ঘটক ও ওয়াসিম-উল-হক, কাউন্সিলর গুরুদাস ওরফে রকেট চট্টোপাধ্যায় ও পুরনিগমের কর্পোরেশনের ইঞ্জিনিয়ারদের একটি দল। পরিদর্শনের পরে বৃষ্টির আগেই ড্রেন মেরামতের নির্দেশ দেন মেয়র। উল্লেখ্য, গত বছর বর্ষায় পুরো বাজার এলাকা জলের তলায় চলে যায়। অনেক দোকানে জল ঢুকে পড়ায় ব্যাপক ক্ষতি হয়েছিলে। তাই আগাম সতর্কতা নেওয়া হচ্ছে বলে মেয়র বলেন । তিনি জানান, এবার আগে থেকেই সতর্কতা নেওয়া হচ্ছে। যাতে গতবারের মতো পরিস্থিতি না হয়।

মেয়র বিধান উপাধ্যায় বলেন আসানসোলবাসীর জল নিকাশি ব্যবস্থার স্থায়ী সমাধান করার জন্য আসানসোলের হটনরোড,শতাব্দি পার্ক, বস্তিন বাজার, মূগাসোলের নিকাশি নালা খতিয়ে দেখা হলো এবং খুব দ্রুততার সাথে এই নিকাশি নালা গুলো পরিষ্কার করা হবে।।

read also : আসানসোলে কাউন্সিলর নিজেই অবৈধ নির্মাণ ভেঙ্গে ফেলতে হাতুড়ি চালালেন, বচসা

Leave a Reply