ASANSOLASANSOL-BURNPUR

বার্ণপুরের ঘটনা, আন্দোলনে এসে ওভারলোড বালির ট্রাক্টর ধরলেন বিধায়ক

পুলিশ ও উত্তোলনকারী সংস্থার ব্যক্তিদের সঙ্গে বচসা বিজেপি বিধায়কের

বেঙ্গল মিরর, রাজা বন্দোপাধ্যায়, আসানসোল, ২৪ মেঃ পাকা ব্রিজ তৈরী করা নিয়ে আন্দোলনে এসে পশ্চিম বর্ধমান জেলার আসানসোলপর বার্নপুরে নেহেরু পার্কের পেছনে দামোদরের ঘাটে বালি বোঝাই ট্রাক্টর আটকে দিলেন অগ্নিমিত্রা পাল। সেই সময় আসানসোল দক্ষিণ বিধান সভার বিজেপি বিধায়কের সঙ্গে ছিলেন বাঁকুড় জেলার শালতোড়ার বিজেপি বিধায়ক চন্দনা বাউরি, সম্পাদক বাপ্পা চট্টোপাধ্যায় সহ বিজেপির নেতা ও কর্মীরা। মঙ্গলবার সকালের এই ঘটনায় গোটা এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। বালি বোঝাই ট্রাক্টর আটকে অগ্নিমিত্রা পাল বালি নিয়ে যাওয়ার কাগজ খতিয়ে দেখার পাশাপাশি জিজ্ঞাসাবাদ করেন গাড়িচালককে।


বিজেপির দুই বিধায়কের অভিযোগ, বালি বোঝাই ট্রাক্টর ও পরিবহন সংক্রান্ত কাগজপত্রে গরমিল রয়েছে। দুর্নীতি হচ্ছে বালি খাদান নিয়ে। ওভার লোডিং করে বালি পাচার করা হচ্ছে। এই ঘটনার সময় হিরাপুর থানার পুলিশ ঘটনাস্থলে এসে পড়লে তাদের সঙ্গেও বচসায় জড়িয়ে পড়েন অগ্নিমিত্রা পাল। এরপর দুই বিজেপির বিধায়ক বালি উত্তোলনকারি সংস্থার অফিসে গিয়ে তিনি রীতিমতো জেরা করেন।


দিনের আলোয়, অবৈধভাবে বালির কারবার হচ্ছে বলে তিনি অভিযোগ করেন। তিনি আরো বলেন, এই রাজ্যের সরকার ও শাসক দল সব অবৈধ ও বেআইনি কাজে সাপোর্ট করে। কোন আইনী কাজে এই সরকার নেই। এখানে পুলিশের সাহায্যে বালি চুরি করা হচ্ছে।
পশ্চিম বর্ধমান জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি তথা আসানসোল পুরনিগমের মেয়র বিধান উপাধ্যায়ের দাবি কোথাও অবৈধ’ বালি চলেনি। তিনি বলেন, রাজ্য সরকার সব বন্ধ করে দিয়েছে। বিজেপি বিধায়ক নাটক করছেন। কোন কাজ নেই।

Leave a Reply