BARABANI-SALANPUR-CHITTARANJAN

আসানসোল – চিত্তরঞ্জন প্রধান রাস্তা প্রায় ৯ কোটি টাকা ব্যায়ে সংস্কার হবে

রাস্তা সংস্কার করতে ভিত্তিপ্রস্তর করলেন বারাবনির বিধায়ক

বেঙ্গল মিরর, কাজল মিত্র :- ( Asansol News Live Today ) সালানপুর ব্লকের আসানসোল চিত্তরঞ্জন প্রধান রাস্তা রূপনারায়নপুর ডাবরমোড় হইতে চৌরঙ্গী মোড় পর্যন্ত বেহাল রাস্তা সংস্কার করতে বারাবনি বিধায়কের উদ্দোগে প্রায় ৮ কোটি ৮০ লক্ষ ১২ হাজার ৭১৫ টাকা ব্যয়ে সাত কিলোমিটার পিচ রোডের
নির্মাণের কাজের শুভ ভিত্তিপ্রস্তর উদ্বোধন করলেন বারাবনি বিধানসভার বিধায়ক তথা আসানসোল পৌর নিগমের মহানাগরিক বিধান উপাধ্যায়।

এদিন বিধায়ক বিধান উপাধ্যায় তাকে বলেন এই রাস্তাটি বহুদিন ধরে খানাখন্দে ভরে গেছিল ফলে যাতায়াত এর অনেক অসুবিধা হচ্ছিল ।আর তাই মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির অনুপ্রেরণায় এই রাস্তাটির নির্মাণ এর কাজ শুরু হল আজ। এই রাস্তাটি সংস্কার করার জন্য প্রায় ৯ কোটি টাকা ব্যায়ে পূর্ণ সংস্কার এর জন্যে অনেকদিন আগে থেকেই টেন্ডার হয়েছিল কিন্তু করোনার জন্য অফিস কাছারি বন্ধ থাকার ফলে বেশ কিছুদিন দেরি হল ।
এদিন বিধান বাবুর সঙ্গে উপস্থিত ছিলেন জেলা পরিষদের কর্মাধ্যক্ষ মহাম্মদ আরমান,সালানপুর পঞ্চায়েত সমিতির সভাপতি ফাল্গুনী কর্মকার ঘাসি,রূপনারায়ণপুর পঞ্চায়েতের প্রধান রানু রায়, উপপ্রধান সন্তোষ চৌধুরী, মনোজ তেওয়ারী ,দীনেশ লাল শ্রীবাস্তব ,পিন্টু সিং সুভাষ মহাজন, বীর সিং ,সহ আরো অনেকে।

Leave a Reply