ASANSOLRANIGANJ-JAMURIA

রোগীর মৃত্যুকে ঘিরে উত্তেজনাময় পরিস্থিতি রানীগঞ্জের এক বেসরকারি হাসপাতালে

বেঙ্গল মিরর, চরণ মুখার্জী, রানীগঞ্জ: বুধবার রাত্রে পেটে ব্যথা নিয়ে ভর্তি হওয়া এক রোগীর মৃত্যুকে ঘিরে উত্তেজনাময় পরিস্থিতি সৃষ্টি হল রানীগঞ্জের সিয়ারসোল রাজ বাড়ির এক বেসরকারি হাসপাতালে। ঘটনা প্রসঙ্গে জানা যায় এ দিন রানীগঞ্জের সিয়ারসোল এলাকার ডাক্তারের চিকিৎসা করার সময় বছর পঞ্চাশের মহিলার মৃত্যুর ঘটনা ঘটে পরে এই ঘটনাকে ঘিরে রোগীর আত্মীয়রা উত্তেজনাময় পরিস্থিতি সৃষ্টি করে হাসপাতাল চত্বরে। পরে রানীগঞ্জ থানার পাঞ্জাবীমোড় ফাঁড়ির পুলিশ ঘটনাস্থলে পৌঁছে উত্তেজনাময় পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

ঘটনা প্রসঙ্গে জানা যায় গত সোমবার পাণ্ডবেশ্বর থানা এলাকার ভুড়ি গ্রামের এক বছর পঞ্চাশের মহিলা লক্ষী বাউরি পেটে ব্যথা নিয়ে রানীগঞ্জের সিয়ারসোল রাজ বাড়ি এলাকার এক বেসরকারি হাসপাতালে ভর্তি হলে বুধবার রাতে তার মৃত্যু হয়। এই ঘটনার প্রেক্ষিতে ওই রোগীর পরিবারের সদস্যরা রোগীর মৃত্যুর খবর পাওয়ার পরপরই হাসপাতাল চত্বরে পৌঁছে কিভাবে রোগীর মৃত্যু হল এই দাবি করে চিকিৎসকের গাফিলতির কারণে রোগীর মৃত্যু হয়েছে,

এই অভিযোগ তুলে হাসপাতাল চত্বরে উত্তেজনাময় পরিস্থিতি সৃষ্টি করে। পরে ঘটনাস্থলে পাঞ্জাবীমোড় ফাঁড়ির পুলিশ পৌঁছে পরিস্থিতি সামাল দেয়। যদিও যে চিকিৎসকের বিরুদ্ধে এই অভিযোগ আনা হয়েছে সেই চিকিৎসক ডাক্তার টিকে রায় তার বিরুদ্ধে আনা অভিযোগ অস্বীকার করে জানিয়েছেন এটি হার্ট অ্যাটাক করে মৃত্যুর ঘটনা এই ঘটনায় কোনো গাফিলতি নেই বলে দাবি করেছেন তিনি।

Leave a Reply